1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

৮ বছরের শিশু ধর্ষণকারী হান্নান মিয়া গ্রেফতার

  • আপডেট টাইম : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ১৯৯ বার পঠিত

মোঃ দেলোয়ার হোসেন : মৌলভীবাজারের আলোচিত ৮ বছরের শিশু ধর্ষণকারী হান্নান মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার (১০ মার্চ ) রাত পৌনে ১০টায় হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলাধীন ইনাতগঞ্জ বাজার থেকে নবীগঞ্জ পুলিশের সহযোগীতায় মৌলভীবাজার মডেল থানা পুলিশ গ্রেফতার করে।

ধর্ষণকারী হান্নান মিয়া মৌলভীবাজার সদর উপজেলার আমতৈল ইউনিয়নের মাসকান্দি (বলরামপুর) গ্রামের মৃত ফারুক মিয়ার ছেলে। সে ৬ বছর ধরে মোস্তফাপুর ইউনিয়নের লামা জগন্নাতপুর গ্রামে বসবাস করে আসছিল।
পুলিশ ও ধর্ষিত শিশুর পরিবার সূত্রে জানা যায়, গত বুধবার (৮ মার্চ) বিকেল ৪টায় মৌলভীবাজার সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের জগন্নাতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

শিশুটি নিজ বসতঘরের পাশে খেলাধুলা করছিল। এ সময় একই গ্রামে বসবাসকারী টমটম (অটো রিক্সা) চালক হান্নান মিয়া (৫৫); তার পাশ^বর্তী বাড়ির ৮ বছর বয়সী এক শিশুকে ডেকে নিয়ে, একটি ঘরে আটকিয়ে ধর্ষণ করে।

ধর্ষিত শিশুর মা জানান, গত বুধবার (৮ই মার্চ) বিকাল ৪টার দিকে: তার মেয়ে, বাড়ির পাশের মাঠে বন্ধুদের সঙ্গে খেলাধুলা করছিল। সেখান থেকে তার মেয়ে; এবং অপর একটি শিশুকে হান্নান মিয়া ডেকে নিয়ে ধর্ষণ করে।

ধর্ষণের পর মেয়েটি তার মায়ের কাছে কাপড় পাল্টানোর কথা বলে, এ সময় তিনি দেখতে পান, মেয়ের শরীর থেকে রক্তক্ষরণ হচ্ছে। মেয়েকে জিজ্ঞাসা করলে, উত্তরে কিছুই বলতে পারেনি।

তিনি সাথে সাথে মেয়েকে নিয়ে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নেয়ার পথে, রাস্তায় টমটম চালক হান্নানের সঙ্গে দেখা হয়। তখন ধর্ষণকারী হান্নান তাদেরকে সদর হাসপাতালে না নিয়ে, অন্যত্র ডাক্তার দেখাতে বলে। কিন্তু তারা এতে রাজি হননি। তাই বাধ্য হয়ে, তার গাড়ি দিয়ে সদর হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালে নেয়ার পর গাড়ি চালক হান্নান মিয়া, তার গাড়ি ভাড়া না নিয়ে, উল্টো ভিকটিমের মাকে কিছু টাকা দিতে চায়। কিন্তু শিশুটি মা; টাকা নিতে রাজি হননি। অনেক চেষ্টার পরও টাকা দিতে ব্যর্থ হলে, হান্নান মিয়া দ্রুত হাসপাতাল এলাকা ত্যাগ করে।

শিশুটিকে হাসপাতালে নেয়া হলে, কর্মরত চিকিৎসক জানান, এটা পুলিশ কেইস, থানায় গিয়ে আগে মামলা করতে হবে। তা না হলে, ভিক্টিমকে কোন ধরণের চিকিৎসা সেবা দেয়া সম্ভব নয়।

শিশুর মা; তখন তার মেয়েকে একাকী আলাদা একটি রুমে নিয়ে বিষয়টি জানতে চান, মেয়েটি তখন জানায়, ওই টমটম চালক তাকে নির্যাতন করেছে।
পরে, শিশুটির বাবা বাদী হয়ে মৌলভীবাজার মডেল থানায় “নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০২০) আইনে মামলা দায়ের করেন। মামলা নাম্বার ১৪/৮৩।

মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ মুঠোফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক মৌমাছি কন্ঠ কে জানান, গোপন সংবাদের ভিত্তিতে এজাহারনামীয় একমাত্র আসামী হান্নান মিয়াকে, নবীগঞ্জ উপজেলাধীন ইনাতগঞ্জ বাজার থেকে গ্রেফতার করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..