1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

১৮ মার্চ সব মহানগরে প্রতিবাদ সমাবেশ করবে বিএনপি

  • আপডেট টাইম : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ১২০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : চলমান যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে আগামী ১৮ মার্চ দেশের সব মহানগরে প্রতিবাদ সমাবেশ পালন করবে বিএনপি।

আজ শনিবার (১১ মার্চ) দুপুর ১২টায় নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনের এক মানববন্ধন থেকে নতুন এ কর্মসূচির ঘোষণা করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ সরকারের সর্বগ্রাসীদুর্নীতি ও সরকারের পদত্যাগসহ বিএনপির ঘোষিত ১০ দফা দাবি বাস্তবায়নের দাবিতে এ কর্মসূচি পালন করা হবে।

তিনি বলেন, আন্দোলন ধীওে ধীরে বাড়তে থাকবে। আরও তীব্র থেকে তীব্রতর হবে। জনগণকে সঙ্গে নিয়ে এ সরকারের পদত্যাগে বাধ্য করব।

বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এই কর্মসূচিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম, সদস্যসচিব রফিকুল আলম মজনু, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু উপস্থিত ছিলেন।

ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে মানববন্ধন হয় বাড্ডায় সুবাস্তু নজর ভ্যালির সামনে। সেখানে উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর, উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমান, সদস্যসচিব আমিনুল হক।

বিএনপির মিত্র রাজনৈতিক দলগুলোও ঢাকার ৯ স্থানে মানববন্ধনের এই কর্মসূচি পালন করছে।

গণতন্ত্র মঞ্চ পল্টন মোড়ে, গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি আরামবাগে, ১২ দলীয় জোট বিজয়নগরে পানির ট্যাংকের কাছে, জাতীয়তাবাদী সমমনা জোট বিজয় নগরে আল-রাজী কমপ্লেক্সের সামনে, গণতান্ত্রিক বাম ঐক্য ও পেশাজীবী গণতান্ত্রিক জোট জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করার পর ১৮ মার্চ সমাবেশের কর্মসূচি ঘোষণা করে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..