1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

১২ বছর পর খোলাসা করলেন কেন নগ্ন হতে চেয়েছিলেন বলিউড অভিনেত্রী

  • আপডেট টাইম : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ৯৩ বার পঠিত

বিনোদন ডেস্ক : বিতর্ক এবং বলিউড অভিনেত্রী পুনম পান্ডে যেন সমার্থক শব্দ। বিতর্কিত মন্তব্যের জেরে বরাবরই সংবাদ শিরোনামে থাকেন বলিউডের লাস্যময়ী সুপার হট এ অভিনেত্রী। একাধিকবার নিজের মন্তব্য এবং কাজের জন্য তিনি শিরোনামে উঠে আসেন। এই পুনম পান্ডেকে চেনেন না, এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না।

তবে তিনি বেশি পরিচিতি পেয়েছিলেন ২০১১ সালে বিশ্বকাপ ফাইনাল চলাকালীন বিতর্কিত মন্তব্যের জেরে। ভারতীয় ক্রিকেট দলকে চিয়ার করতে গিয়ে তিনি বলেছিলেন, যদি ভারতীয় ক্রিকেটাররা বিশ্বকাপ জয় করতে পারেন, তাহলে তিনি প্রকাশ্যে নগ্ন হবেন।

সেই মন্তব্যের পর পেরিয়ে গেছে ১২ বছর। আবার আরেকটি বিশ্বকাপ ঘরের দরজায় কড়া নাড়ছে। চলতি বছরই মাঠে গড়াবে ক্রিকেট বিশ্বকাপ। তার মাস কয়েক আগে সেই বিশ্বকাপে নগ্ন হওয়ার ইচ্ছা পোষণ করার কারণ নিজেই প্রকাশ করেছেন পুনম পান্ডে।

সম্প্রতি রেডিও মির্চিকে দেয়া এক সাক্ষাৎকারে পুনম পান্ডে বলেন, আমার বয়স তখন ১৮ বছর এবং আমি ভাবছিলাম জীবনে কী করব? চলো দেখি বড় কিছু করা যাক। দেখলাম সারা পৃথিবীর মানুষ ক্রিকেট দেখে। সেটাকেই ফোকাস করলাম। এরপর নিজেকেই প্রশ্ন করতে শুরু করলাম। বললাম, পুনম তোমার কি ক্রিকেটের আদৌও জ্ঞান আছে, তারপর নিজেই বললাম, মোটেও না। একেবারেই নেই।

এরপর পুনম বলেন, তখন আমি নিজেই নিজেকে প্রশ্ন করলাম, ক্রিকেটারদের নাম জানেন? কোনোভাবেই না। আমি কিছুই জানি না, তবে আমাকে কিছু করতে হবে। ভাবলাম এমন একটি বিবৃতি দেব যেটা একটি বড় আকার নেবে। গোটা ভারত কেঁপে উঠবে। এরপর আমি সেই বিবৃতি দিয়েছিলাম এবং ভারত জিতেছিল।

এ সময় বাড়িতে এই কথা শুনে কী প্রতিক্রিয়া হয়েছিল তাও জানান পুনম পান্ডে। বললেন, আমি ভয় পেয়ে গিয়েছিলাম, এখন আমাকে কিছু একটা করতেই হবে। বাড়িতে নাটক শুরু হল। আমার মা আমাকে মারছে, আমার বাবা চিৎকার করছে তুমি কী করেছ?

পুনম পান্ডে সেই সাক্ষাৎকারে একথাও জানিয়েছেন, কেন তিনি তার শরীর দেখান সকলকে। তিনি বললেন, আমি কখনওই এ বিষয়ে কথা বলিনি, কেউ আমাকে চেনে না, সবাই জানে যে বিতর্ক তৈরি করে যে সবসময় নিজের শরীর দেখাতে পছন্দ করেন সেই পুনম পান্ডে। হ্যাঁ, আমি করেছি কারণ আমার অন্যকোনও বিকল্প ছিল না। আমি নিজেকে কীভাবে ওই জায়গায় পৌঁছাব এটার একমাত্র বিকল্প পথ হিসেবে এটাই আমার প্রথম মনে এসেছিল। আমি এই সুযোগটিকে কাজেও লাগিয়েছিলাম। কারণ, আমি অন্যদের মতো আপোস করতে চাইনি ক্যারিয়ার নিয়ে কোনোভাবেই।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..