1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৮ জুন ২০২৩, ১১:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় :  সন্ধ্যায় তিন বিভাগে কালবৈশাখীর আশঙ্কা

‘রমজানে দ্রব্যমূল্য স্বাভাবিক থাকবে, সেহেরি-ইফতারে বিদ্যুৎ যাবে না’

  • আপডেট টাইম : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ৭২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : প্রধানমন্ত্রীর মুখ্য সচিব তোফাজ্জল হোসেন মিয়া সাংবাদিকদের ব্রিফ করেন (ছবি: ফোকাস বাংলা)প্রধানমন্ত্রীর মুখ্য সচিব তোফাজ্জল হোসেন মিয়া সাংবাদিকদের ব্রিফ করেন (ছবি: ফোকাস বাংলা)

গত কয়েক বছরের চেয়ে এবার নিত্যপ্রয়োজনীয় খাদ্যপণ্যের মজুত সর্বোচ্চ। টিসিবি দুই ধাপে ন্যায্যমূল্যে খাদ্যপণ্য বিক্রি করবে। এসব কারণে খাদ্যদ্রব্যের মূল্য স্বাভাবিক থাকবে। প্রধানমন্ত্রীর কার্যালয়ে এক ব্রিফিংয়ে রবিবার (১২ মার্চ) প্রধানমন্ত্রীর মুখ্য সচিব তোফাজ্জল হোসেন মিয়া।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সভাকক্ষে আসন্ন পবিত্র রমজানে নিত্য প্রয়োজনীয় পণ্যের মজুদ, সরবরাহ ও মূল্য পরিস্থিতিসহ সংশ্লিষ্ট বিষয় নিয়ে এবং ঈদ উল ফিতরে মানুষের ঈদযাত্রা যানজটমুক্ত ও স্বাচ্ছন্দময় করার লক্ষ্যে গৃহীত/গৃহীতব্য পদক্ষেপ বিষয়ে এক পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন তোফাজ্জল হোসেন মিয়া। তিনি জানান, রমজান মাসে সেহেরি এবং ইফতারের সময় বিদ্যুৎ যেন না যায় সারাদেশে সেই নির্দেশনা দেওয়া হয়েছে। ঈদযাত্রা নির্বিঘ্ন করতেও সব ধরনের নির্দেশনা দেওয়া হয়েছে। সবমিলিয়ে রমজানকে সামনে রেখে সব ধরনের প্রস্তুতি নিয়েছে সরকার।

তিনি বলেন, খাদ্যপণ্যের মূল্যবৃদ্ধির কোনও কারণ নেই। চাহিদার চেয়ে অনেক বেশি পণ্য মজুত রয়েছে। কেউ অযৌক্তিকভাবে খাদ্যপণ্যের দাম বাড়ালে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এজন্য সারাদেশে কঠোরভাবে মনিটরিং করা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..