1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিয়ামকে যে পরামর্শ দিলেন প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ১৬০ বার পঠিত

বিনোদন ডেস্ক : “তুমি কবে থেকে প্র্যাকটিস শুরু করবে। তোমাকে আইনজীবী হিসাবে দেখতে চাই।” রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে সিয়ামকে পুরস্কার প্রদানের সময় একথা বলেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় আয়োজিত জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২১’-এ ‘মৃধা বনাম মৃধা’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে পুরস্কার লাভ করেন সিয়াম আহমেদ।

অনুষ্ঠান শেষে সিয়াম সাংবাদিকদের বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বললেন, তুমি কবে থেকে প্র্যাকটিস শুরু করবে? আমি বললাম, ম্যাম নেক্সট টাইম সব ঠিকঠাক করে আমি আপনাকে জানাচ্ছি। ‘মৃধা বনাম মৃধা’র খুব প্রশংসা করেছেন এবং ভাল বলেছেন তিনি।”

প্রধানমন্ত্রীর মুখে এই কথা শুনার পর চোখে পানি চলে এসেছিল বলেও জানান সিয়াম।

তিনি আরো বলেন, “গতবার যখন পুরষ্কার পেয়েছিলাম তখন জোরাইজ আহমেদ জায়ান তার মায়ের গর্ভে ছিল। আলহামদুলিল্লাহ আজকে আমাদের সাথেই আছে এবং অনেক ভাল লাগছে। আমার মনে হয় আব্বা আম্মাকে সন্তান হিসাবে আমরা প্রাউড মোমেন্ট দিতে পারি না। এই কাজগুলো উনাদের মনে থাকে এবং আমি কাজের ক্ষেত্রে খুব ইন্সাইয়ার্ড হই। আরেকটু পরিশ্রম করে কাজ করার দরকার। কাজ ভাল করার চেষ্টা সব সময় থাকে। কাজের কমিটমেন্টের ক্ষেত্রে কোনো সময় কমতি রাখতে চাই না। প্রতিটা পুরস্কার কাজের স্বীকৃতি হিসেবে অনুপ্রেরণা জোগায়।”

চিত্রনায়ক সিয়াম আহমেদ এ বছর দ্বিতীয়বারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন। প্রথমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন ২০২০ সালে ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় অভিনয়ের জন্য।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..