1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রেক্সিকে বিয়ে করলাম: দেবলীনা দত্ত

  • আপডেট টাইম : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ১২৬ বার পঠিত
 অনলাইন ডেস্ক: ফের নতুন ছবি পোস্ট করে সবাইকে চমকে দিলেন টালিউড অভিনেত্রী দেবলীনা দত্ত। অর্ধেক বিয়ের সাজে নিজের পোষা কুকুরের সঙ্গে ছবি দিয়ে এমন অদ্ভুত এক ক্যাপশন দিয়েছেন অভিনেত্রী, যা দেখলে প্রথমে চমকে উঠবেন অনেকেই। 

দোল উৎসব উপলক্ষে অভিনেত্রী এদিন সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে একাধিক ছবি পোস্ট করেন তার পোষ্যর সঙ্গে। ছবিতে তাকে টিশার্ট ও জিন্স পরে বসে থাকতে দেখা যাচ্ছে। সঙ্গে তার পোষা কুকুর রেক্সি।

ছবিগুলো পোস্ট করে দোল নিয়ে সতর্কবার্তা দিয়েছেন অভিনেত্রী। আসলে অনেকেই দোল উৎসবের দিনে কুকুরদের গায়ে রং দিয়ে দেন। সেই বিষয়ে নিষেধ করে তিনি লেখেন, ‘হোলি খেল, শুধু ওদের গায়ে রং দিও না। ’ এই পোস্টে তিনি একাধিক হ্যাশট্যাগ ব্যবহার তিনি লেখেন, ‘হোলি ২০২৩’, ‘বাঙালি অভিনেত্রী’, ‘বাংলা সিনেমা’, ‘ডগ লাইফ’ ইত্যাদি।তবে এর সঙ্গে তিনি এমন একটি লাইন লিখেছেন যা দেখলে চমকে উঠবেন অনেকেই। তিনি লিখেছেন, ‘রেক্সিকে বিয়ে করলাম। ’  ছবিতেও তাকে আবার অর্ধেক বিয়ে সাজে দেখা যাচ্ছে। তবে কি আসলেই নিজের পোষ্যকে বিয়ে করেছেন অভিনেত্রী? 

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়, না তেমন কিছু না। তিনি আসলে এমনভাবে সেজেছেন তার আগামী সিনেমা ‘ম্যারেজ অ্যানিভার্সারি’র শুটিংয়ের জন্য। সেটাকেই মজা করে অন্যভাবে লিখেছেন তিনি। তবে তার পোস্টেটিতে প্রায় সবাই ইতিবাচক মন্তব্যই করেছেন। একজন লেখেন, ‘শুভ হোলি তোমায় এবং রেক্সিকে। ’ আরেকজন অভিনেত্রীর সতর্ক বার্তায় সহমত পোষণ করে লেখেন, ‘একদম ঠিক বলেছ। ’ অন্য একজন লেখেন, ‘এরাই সব থেকে ভালো বন্ধু হয়। ’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..