1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঢাকায় এসে ফেরদৌসের বাসায় অতিথি হলেন ঋতুপর্ণা

  • আপডেট টাইম : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ১৬৫ বার পঠিত
অনলাইন ডেস্ক: ঢাকায় এসে চিত্রনায়ক ফেরদৌসের বাসায় এক দিনের অতিথি হলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। একটি অনুষ্ঠানে যোগ দিতে শুক্রবার ঢাকায় এসে বন্ধু ফেরদৌসের বাসায় ওঠেন তিনি। 

জানা গেছে, নারায়ণগঞ্জ ক্লাবের ১৩০ বছর পূর্তি অনুষ্ঠানে অংশ নিতে ঢাকায় এসেছেন ঋতুপর্ণা। এরপর রাতে অনুষ্ঠান শেষে ফেরদৌসের সঙ্গে তার বাসায় যান অভিনেত্রী।এ নিয়ে এক সংবাদমাধ্যমকে ফেরদৌস বলেন, ‘অনেক দিন পর যেহেতু ঋতু ঢাকায় আসছে, তাই বললাম, বাইরে কোথাও থাকার দরকার নেই। একদিনের জন্য আমার বাড়ির অতিথি হিসেবে তাকে দাওয়াত দিই। সেও সানন্দে আমার দাওয়াত গ্রহণ করে। দুই বন্ধুর অনেকদিন পর চমৎকার একটা আড্ডাও হলো।’ফেরদৌস- ঋতুপর্ণার বন্ধুত্ব বহু বছরের। ভারতীয় পরিচালক বাসু চ্যাটার্জির ‘হঠাৎ বৃষ্টি’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক ফেরদৌসের। এই একটি সিনেমায় তাকে দুই বাংলায় পরিচিত এনে দেয়। এরপর ঢাকা ও কলকাতায় সমানতালে কাজ করতে থাকেন তিনি। কাজের সূত্রে ঋতুপর্ণার সঙ্গে চমৎকার বন্ধুত্ব তৈরি হয়। 

ফেরদৌস ও ঋতুপর্ণা প্রথম অভিনয় করেন ‘ওস্তাদ’ নামের একটি চলচ্চিত্রে। এরপর তারা জুটি হয়ে কলকাতায় ৩০টির মতো সিনেমায় অভিনয় করেন। ঋতুপর্ণা জানালেন, তার আর প্রসেনজিতের পরে তিনি দ্বিতীয় সর্বোচ্চ বেঁধেছেন ফেরদৌসের সঙ্গে। শনিবার সকালে এক সংবাদমাধ্যমকে ঋতুপর্ণা বলেন, ‘বাংলাদেশে বরাবরই অন্য রকম একটা আতিথেয়তা পাই। অসাধারণ মুগ্ধতা নিয়ে ফিরে যাই।এদিকে রাতের ফ্লাইটে ঢাকা ছাড়ার কথা রয়েছে ঋতুপর্ণার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..