1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় বিএডিসির কর্মকর্তা নিহত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ২৫৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: সিরাজগঞ্জের নগরবাড়ী-বগুড়া মহাসড়কে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় সাজ্জাদ হোসেন নামে এক কর্মকর্তা নিহত হয়েছেন। এ সময় এক প্রকৌশলী ও গাড়ির চালক আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (২৭ মে) সকালে শাহজাদপুর উপজেলার যুগ্নিদহ ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাজ্জাদ হোসেন পাবনায় বিএডিসির প্রজেক্ট ডাইরেক্টর ছিলেন।

শাহজাদপুর ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মঞ্জুরুল আলম জানান, আজ বৃহস্পতিবার সকালে পাবনা বিএডিসির কর্মকর্তা সরকারি অফিসের গাড়িতে করে পাবনা থেকে ঢাকা যাচ্ছিলেন। সকাল সোয়া ৭টার দিকে শাহজাদপুরের যুগ্নিদহ ব্রিজ পার হয়ে তাদের গাড়ির চাকা হাওয়া ছেড়ে দেয়।

এ সময় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পার্শ্ববর্তী গাছের সঙ্গে ধাক্কা লাগে। গুরুতর আহত অবস্থায় বিএডিসির প্রজেক্ট ডাইরেক্টর সাজ্জাদ হোসেন, সহকারী প্রকৌশলী এবিএম মাহমুদ হাসান খান ও চালক সাইফুল ইসলামকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাজ্জাদ হোসেনের মারা যান।

আহত সহকারী প্রকৌশলী এবিএম মাহমুদ হাসান খান ও চালক সাইফুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেলে ভর্তি করা হয়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..