1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দীপিকার ঘাড়ের ট্যাটুতে লেখা নাম নিয়ে ‌’রহস্য’!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ১৫০ বার পঠিত

বিনোদন ডেস্ক : অস্কারের মঞ্চে অনন্যা দীপিকা পাড়ুকোন! কাঁধখোলা কালো বল গাউনে বিদেশি অভিনেত্রীদের ভিড়েও সকলের নজর কেড়েছেন বলি-নায়িকা। ছিমছাম সাজের মাঝে অনুরাগীদের দৃষ্টি আকর্ষণ করেছে দীপিকার ঘাড়ের ট্যাটুটি। সঙ্গে উস্কে দিয়েছে প্রশ্নও। আবার কার নামের ট্যাটু করালেন নায়িকা? প্রশ্ন উঠল অনুরাগীদের মনে।

অস্কারের মঞ্চে খোলা চুলে নয়, কালো পোশাকের সঙ্গে করেছিলেন মেসি বান। আর তাতেই দেখা গেল সেই চিত্র। দীপিকার বাঁ কানের নীচেই জ্বলজ্বল করছিল ছোট্ট একটি ট্যাটু! তবে কি প্রাক্তন প্রেমিক রণবীর কপূরের পর এ বার স্বামী রণবীর সিংহের নামে ট্যাটু করালেন দীপিকা? তা কিন্তু নয়। রণবীরের নামই নেই সেখানে। দীপিকার ট্যাটুতে লেখা ‘৮২ ডিগ্রি ই’। কিন্তু এই ট্যাটুর মানেটা কী?

 

আসলে সম্প্রতি দীপিকা পাড়ুকোন বাজারে এনেছেন নিজস্ব প্রসাধনী সামগ্রী। এই সংস্থার নাম ‘৮২ ডিগ্রি ই’। দীপিকার ট্যাটুটি আদতে নিজের সংস্থার প্রচার করার নয়া কৌশল!

কান চলচ্চিত্র উৎসব, বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানের পর এ বার অস্কারের মঞ্চেও দর্শকের মন জয় করে নিলেন দীপিকা। এ বছর অস্কারের মঞ্চে সঞ্চালনার দায়িত্বে ছিলেন অভিনেত্রী। অস্কারের মঞ্চে তিনি ওঠা মাত্রই করতালির জোয়ারে ভেসে যায় গোটা হল। দীপিকার এক হাসিতেই যেন মশগুল হল বলিউড থেকে হলিউড!

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..