1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় ফেনসিডিলসহ শমসেরনগর ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক আটক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ৫৭৯ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি : মৌলভীবাজারের কুলাউড়ায় ১৩ বোতল ভারতীয় ফেনসিডিলসহ ইজাজ নিসার মুন (৩০) নামে এক ছাত্রদল নেতা ও তার সহযোগী মোঃ মোখলেস আলী (১৮) নামের আরেক যুবককে আটক করেছে বিজিবি। আটককৃত যুবক ইজাজ নিসার মুন হলেন পাশ্ববর্তী কমলগঞ্জ উপজেলার শমসেরনগর ইউনিয়নের সিংরাউলী গ্রামের বাসিন্দা মোঃ মোত্তাকিনের ছেলে। তিনি শমসেরনগর ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন বলে জানা গেছে। আর মোখলেস আলী কুলাউড়ার শরীফপুর ইউনিয়নের সঞ্জরপুর গ্রামের বাসিন্দা তরমুজ আলীর ছেলে। এদিকে পলাতক রয়েছেন আটককৃতদের সহযোগি শরীফপুর ইউনিয়নের লালারচক গ্রামের মৃত পীর মাহমুদ আলীর ছেলে ওয়াজ কুরুনী (৩২)।

জানা গেছে, সোমবার (১৩ মার্চ) দুপুর ২টায় কুলাউড়ার শরীফপুর ইউনিয়নের লালারচক এলাকায় একটি বসতবাড়ি থেকে ১৩ বোতল ফেনসিডিলসহ ইজাজ নিসার মুন ও মোখলেছ আলীকে আটক করে লালারচক ক্যাম্পের বিজিবির সদস্যরা। এ ঘটনায় লালারচক বিওপি’র নায়েব সুবেদার মোঃ আব্দুল মালেক বাদী হয়ে ইজাজ নিসার মুনকে প্রধান আসামী ও মোখলেস আলী ও ওয়াজ কুরুনীকে বিবাদী করে কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে লালারচক বিওপি’র নায়েব সুবেদার মোঃ আব্দুল মালেক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি, লালারচক গ্রামে ওয়াজ কুরুনী নামে এক ব্যক্তির বসতঘরে একত্রে ফেনসিডিল খাচ্ছিলেন মুন ও মোখলেস। পরে অভিযান চালিয়ে সেখান থেকে তাদের দু’জনকে আটক করি। এসময় ওয়াজ কুরুনী পালিয়ে যায়। এ ঘটনায় তিনজনকে অভিযুক্ত করে কুলাউড়া থানায় মামলা দায়ের করেছি।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুছ ছালেক বলেন, আটককৃতদের মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..