1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জুড়ীতে বৃদ্ধার জমি দখলের চেষ্টা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ১২২ বার পঠিত

জুড়ী প্রতিনিধিঃ জুড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়নের বেলাগাঁও গ্রামের মরহুম ইব্রাহিম আলীর স্ত্রী বৃদ্ধা জমিলা খাতুনের জমি জোরপূর্বক দখলের চেষ্টা করছেন একই গ্রামের মৃত মোহাম্মদ আলীর স্ত্রী কুলসুমা বেগম। ওই জায়গায় কুলসুমা বেগম স্বদলবলে বাঁশ ও টিন দিয়ে বেড়া নির্মাণ করে জমি দখলের চেষ্টা করলে জুড়ী থানার পুলিশ গিয়ে কাজ বন্ধ করে দিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ২০১২ সালে বেলাগাঁও গ্রামের মৃত মুকসেদ আলীর ছেলে মোহাম্মদ আলী জাঙ্গীরাই মৌজার জেলএল নম্বর ২৫ এবং ৪১২৩ দাগের ১৯ শতক জমি তার আপন বোন জমিলা খাতুনকে ৬ লাখ ৪৮ হাজার টাকা মূল্যে ৬৮৫৪ নং দলিল মূলে রেজিষ্ট্রী করে দেন। এরপর থেকে জমিলা খাতুন ওই জমিটি ভোগ দখল করে আসছেন। ঘটনার দিন সোমবার (১৩ মার্চ) সকালে কুলসুমা বেগম দলবল নিয়ে বাঁশ ও টিন দিয়ে বেড়া নির্মাণ করে জমি দখলের চেষ্টা করেন। এই ঘটনায় জমিলা বেগম জুড়ী থানায় অভিযোগ করলে এসআই খসরুল আলম বাদলের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাজ বন্ধ করেন।

এ বিষয়ে জুড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। দখলদারদের কাজ বন্ধ রাখতে নির্দেশ দেয়া হয়েছে। উভয় পক্ষকে কাগজপত্র নিয়ে থানায় আসতে বলেছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..