1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শিল্পীর কি এতই অভাব, যে মঞ্চে গরু-ছাগলের পারফরম্যান্স দেখতে হয়: ওমর সানী

  • আপডেট টাইম : বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ১০২ বার পঠিত

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী সোশ্যাল মিডিয়ায় এ স্ট্যাটস দিয়ে বেশ সাড়া ফেলেছেন। সম্প্রতি তিনি ফেসবুক ভেরিফায়েড প্রোফাইলে এক স্ট্যাটাসে প্রশ্ন রাখেন, দেশে কী শিল্পীর এতই অভাব যে, মঞ্চে দুই-একজন গরু-ছাগলের পারফরম্যান্স দেখতে হয়?

গত রোববার রাত ১২টায় ফেসবুকে ওমর সানী লেখেন, ‘আমাদের দেশে শিল্পীর এতই অভাব যে, মঞ্চে দুই-একজন গরু-ছাগলের পারফরম্যান্স দেখতে হয়। দালালি-চামচামি এগুলো করলেই পারফরম্যান্স করা যায়। আর শিল্পী সবাই হতে পারে না রে, সবাই হলে তো হয়েছিল।
যারা সিলেকশনে আছেন, তারাই চায় না বাংলা চলচ্চিত্র দর্শক দেখুক। ’

এর পরই এ অভিনেতা নায়করাজ রাজ্জাকের প্রসঙ্গ টানেন। বলেন, ‘যাক, নায়করাজ রাজ্জাক (আঙ্কেল) বেঁচে নাই, তা হলে আমাদের থাপড়াতেন। ’

এদিকে ওমর সানীর এই মন্তব্যকে অপু বিশ্বাসকে কোলে তুলতে গিয়ে পড়ে গেলেন নিরব—এ ঘটনার প্রসঙ্গ টেনে আলোচনা-সমালোচনা করছেন নেটিজেনরা। তাদের মতে, তবে কি নাম উল্লেখ না করে অপু ও নিরবকে ইঙ্গিত করলেন এ নায়ক?

আবার ওমর সানীর ওই পোস্টে মন্তব্যের ঘরে কেউ বলছেন, সিনিয়র একজন শিল্পীর (ওমর সানী) থেকে এমন মন্তব্য আশা করা যায় না। আবার কেউ বলছেন, সাহসী উচ্চারণ। ভালোই বলেছেন।

প্রসঙ্গত, স্টেজে পারফরম্যান্সের সময় চিত্রনায়িকা অপু বিশ্বাসকে কোলে তুলতে গিয়ে পড়ে যান নায়ক নিরব। অনাকাঙ্ক্ষিত সেই ঘটনার দৃশ্য দ্রুতই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে।

গত ১১ মার্চ মুন্সীগঞ্জ-বিক্রমপুর সমিতির ৭৫ বছরপূর্তি উদযাপন উপলক্ষ্যে সিরাজদিখানের একটি অভিজাত রিসোর্টে এ ঘটনা ঘটে। এ বিষয়ে অভিনেতা নিরব স্টেজের সমস্যা জানিয়ে বলেছিলেন, এটা কেবলই একটা দুর্ঘটনা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..