1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

ফেঞ্চুগঞ্জে অন্তঃসত্ত্বা গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ১৫৫ বার পঠিত

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি : সিলেটের ফেঞ্চুগঞ্জের ঘিলাছড়ায় অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে ধর্ষণের ঘটনা ঘটেছে। বুধবার (২৭ মে) দিবাগত রাতে এ ঘটনাটি ঘটে। পরে স্থানীয়রা ওই রাতেই গৃহবধূকে উদ্ধার সিলেট ওসমানী মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

জানা যায়, বুধবার রাতে ঘিলাছড়ার ফেঞ্চুগঞ্জের পূর্বেরগাও গ্রামে ভিকটিম গৃহবধূ রাতের খাবার খেয়ে দরজা বন্ধ করে ঘুমিয়ে যান। গভীর রাতে গৃহবধূর শয়নকক্ষের দরজা ভেঙ্গে প্রতিবেশী এক কিশোর ও দুই যুবক প্রবেশ করে। এরমধ্যে দুইজন গৃহবধূর হাত-পা চেপে ধরলে অন্যজন ধর্ষণ করে। এসময় গৃহবধূর চিৎকারে শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে যুবকরা পালিয়ে যায়। খবর পেয়ে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে যায় ও গৃহবধূর বক্তব্য শুনে অভিযুক্তদের গ্রেফতার করতে অভিযান চালায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফেঞ্চুগঞ্জ ঘিলাছড়া ইউনিয়নের চেয়ারম্যান হাজী লেইস চৌধুরী ও ইউপি সদস্য আবুল মিয়া। ঘটনাকারীরা ইউপি সদস্য আবুল মিয়ার আত্মীয় বলে পুলিশের একটি সূত্র জানায়।

এ ব্যাপারে ইউপি মেম্বার আবুল মিয়া জানান, অনাকাঙ্ক্ষিত ভাবে ঘটনটি ঘটেছে। পুলিশ আইনানুগ ব্যবস্থা নিচ্ছে।

ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শাফায়াত হোসেন সিলেটভিউকে জানান, ভিকটিমকে উদ্ধার করে প্রাথমিক ভাবে আল্ট্রাসনোগ্রাম করা হয়েছে। তিনি সিলেট ওসমানী হাসপাতালে ওসিসিতে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে মামলা দায়ের হয়েছে। আসামি গ্রেফতারের জন্য পুলিশ টিম অভিযান চালিয়ে যাচ্ছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..