1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:০৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাজনগর সংসদীয় আসন পুনরুদ্ধার পরিষদ ইউকের পুর্নাঙ্গ কমিটি গঠিত

  • আপডেট টাইম : বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ১৯৩ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: গত সোমবার ১৩মার্চ সন্ধ্যায় লণ্ডনের ব্রিকলেইনস্থ ‘আমারগাঁও’ রেস্টুরেন্টে রাজনগর সংসদীয় আসন পুনরুদ্ধার পরিষদ ইউ.কে’র উদ্যোগে যুক্তরাজ্য সফররত রাজনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান জননেতা জনাব শাহজাহান খাঁন মহোদয়ের সাথে এক মতবিনিময় সভা ও দ্বিতীয় পর্বে উক্ত সংগঠনের কার্যকরী কমিটি গঠিত হয়।সংগঠনের আহবায়ক শাহ মুইজুর রহমান শামীমের সভপতিত্বে এবং সদস্য সচিব মো. নুরুল ইসলাম কিসলুর পরিচালনায় রাজনগর উপজেলা চেয়ারম্যান জনাব শাহজাহান খাঁন উনার বক্তব্যে বলেন ,একটি এলাকার আর্থসামাজিক, শিক্ষা ও জীবনমান উন্নয়নের জন্য উক্ত এলাকার নিজস্ব ভূভাগে জন্ম নেয়া জন-প্রতিনিধি দরকার, আর সেটা করতে হলে রাজনগরের হারানো আসন পুনরুদ্ধার করা ছাড়া অন্য কোন পথ খোলা নেই। তিনি আপামর রাজনগরবাসীর প্রতি সেই লক্ষ্যে কাজ চালিয়ে যাওয়ার আহ্বান জানান।রাজনগরের অন্য এক কৃতিসন্তান যুক্তরাজ্য আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি জননেতা আলহাজ্ব জালাল উদ্দিন বলেন, সবাই ঐক্যবদ্ধ হয়ে এক লক্ষ্যে কাজ করে হারানো রাজনগর সংসদীয় আসন পুনরুদ্ধার করতে হবে এবং এ ব্যাপারে সংশ্লিষ্ট সকল মহলের সাথে যোগাযোগ স্থাপন করে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে হবে।সভায় আরো বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা মো. মইনুল ইসলাম, মো.তারাউল ইসলাম,মো. নুরুল ইসলাম,মো. জাহাঙ্গীর মাসুক, রণধীর দেব,মো.শহীদুর রহমান আপেল, মো. আব্দুর রব,মো. জাহাঙ্গীর বখত, ড.আজিজুল আম্বিয়া,প্রজয় দেব,মো কবির মিয়া,সায়ফুর রহমান বাসিক, মো.জাকির আখতারুজ্জামান খান, মো.দেলওয়ার হোসেন, মো. খায়রুল ইসলাম, খান, মো. শাওন আহমদ,মো. জুনেদ আহমদ শিপু, মো ফয়জুল হক,আব্দুল হাই চৌধুরী বাবুল, মো. আরমান আলী, সুজন খান, এ. এস শিহাব, মো. রুহুল আমীন, মো. তানিম আহমদ, শেখ হাবিব, মো. মারুফ চৌধুরী, মো. রোয়াব উল্লা প্রমূখ।
মতবিনিময় সভা সমাপ্ত হওয়ার পর পরিষদের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয় এবং সকলের সর্বসন্মতিক্রমে শাহ মুইজুর রহমান শামীমকে সভাপতি ও মো. নুরুল ইসলাম কিসলুকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠণ করা হয়।নব নির্বাচিত সভাপতি ও সম্পাদক এই দায়িত্ব পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সকলের সহযোগিতা কামনা করেন ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..