1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
ব্রেকিং নিউজ :

শ্রীমঙ্গলে অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামানের বিদায় সংবর্ধনা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ১১ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি : সিনিয়র সহকারী পুলিশ সুপার থেকে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিজনিত বদলিতে মো. আশরাফুজ্জামান আশিককে বিদায় সংবর্ধনা প্রদান করেছে শ্রীমঙ্গল থানা।

বুধবার (২৬ মে) রাত ৮ টায় শ্রীমঙ্গল থানা পুলিশের আয়োজনে এ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুস ছালেকের সভাপতিত্বে ও এস.আই আলমগীর হোসেনের পরিচরণায় এতে উপস্থিত ছিলেন সার্কেল অফিসের পুলিশ পরিদর্শক ফরিদ আহমেদ, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির, পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন, শ্রীমঙ্গল প্রেসক্লাব সহ-সভাপতি সাংবাদিক দিপংকর ভট্টাচার্য লিটন, অনলাইন প্রেসক্লাবের সভাপতি আনিসুর রহমান, শ্রীমঙ্গল প্রেসক্লাবের (ক্রীড়া ও সাংস্কৃতিক) সহ সম্পাদক মামুন আহমেদ, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, শ্রীমঙ্গল থানার পুলিশ সদস্য সামাদ, ডিএসবির সদস্য সেলিম আহমেদ, সাংবাদিক আব্দুস শুকুরসহ উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানার অফিসার ফোর্সরা।

এসময় উপস্থিত থাকা সকল বক্তারা বিদায়ী অতিথি সম্পর্কে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক বক্তব্যে বলেন, সার্কেল স্যারের পাশে থেকে অনেক আন্তরিকতা পেয়েছি সাহস পেয়েছি যে কোন ঘটনার রহস্য বের করতে সার্কেল স্যার ছিলেন চৌকস ও পারদর্শী। যা নিজে সামনে থেকে উপলব্ধি করেছি। স্যার খুবই সাদামাটা মনের মানুষ সারা জীবন স্যারের কথা মনে থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..