1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ম্যানসিটির তারকা ফুটবলারকে দলে ভেড়াতে মরিয়া পিএসজি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ১৫৬ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : শীতকালীন দলবদলেই একাধিক তারকা ফুটবলারের ওপর নজর ছিল ফরাসি ক্লাব পিএসজির। তবে, শেষ পর্যন্ত কাউকেই নতুন করে দলে ভেড়াতে পারেনি তারা। লিগ ওয়ানে দাপট দেখানো পিএসজি ইতোমধ্যেই বায়ার্নের কাছে হেরে বাদ পড়েছে চ্যাম্পিয়ন্স লিগ থেকে। সময়ের সেরা তিন তারকা ফুটবলার থাকার পরও দলের এমন ব্যর্থতায় হতাশ পিএসজি কর্তৃপক্ষ। দলকে আরও শক্তিশালী করার লক্ষ্যে এবার ম্যানচেস্টার সিটির তারকা ফুটবলারকে দলে ভেড়াতে মরিয়া পিএসজি।

আগামী মৌসুমে দলকে আরও শক্তিশালী করার লক্ষ্যে ফরাসি ক্লাবটি দলে ভেড়াতে মরিয়া ম্যানচেস্টার সিটির তারকা ফুটবলার আর্লিং হালান্ডকে। বার্ষিক ১৯৭ মিলিয়ন ইউরোতে তাকে দলে পেতে আগ্রহী মেসি-নেইমারদের পিএসজি। বর্তমানে সিটির জার্সিতে নিয়মিত গোল করে নতুন রেকর্ড করে যাচ্ছেন হালান্ড।

পিএসজির জার্সিতে আগামী মৌসুমে মেসি, নেইমার ও এমবাপ্পের একত্রে থাকার সম্ভাবনা খুবই কম। গুঞ্জন রয়েছে ক্লাব পরিবর্তন করতে পারেন মেসি-নেইমাররা। এই আক্রমণত্রয়ীর কেউ যদি পিএসজি ছেড়েও যায় তাহলে দলের আক্রমণভাগ যেন দুর্বল না হয় সেজন্যই সময়ের অন্যতম সেরা হালান্ডকে দলে নিতে চাচ্ছে পিএসজি।

নরওয়ের তারকা ফুটবলার হালান্ডকে পাওয়াটা সহজ হবে না পিএসজির। কারণ, সিটির জার্সিতে হালান্ড যে দুর্দান্ত পারফরম্যান্স করে যাচ্ছে তাতে তারকা এই ফুটবলারকে নিয়েই ভবিষ্যৎ পরিকল্পনা সাজাবে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি। তবে, পিএসজি যদি হালান্ডকে দলে ভেড়াতে পারে তাহলে সেটি যে তাদের আক্রমণভাগকে আরও শক্তিশালী করবে সেটি নিশ্চিতই বলা যায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..