1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

তরুণীকে হোটেলে নিয়ে ধর্ষণ করলেন কৌতুক অভিনেতা

  • আপডেট টাইম : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ১৪৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ২৫ বছরের এক তরুণীকে হোটেল কক্ষে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে স্ট্যান্ডআপ কমেডিয়ান অভিনেতা খয়ালী সহারনকে। বৃহস্পতিবার (১৬ মার্চ) জয়পুরের মানসরোবর থানায় ভুক্তভোগী তরুণী অভিযোগ জানিয়েছেন অভিনেতার বিরুদ্ধে।

পুলিশ সূত্রের বরাত ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, ধর্ষণের ঘটনাটি ঘটেছে গত ১৩ মার্চ। ভুক্তভোগী তরুণীকে চাকরি দেয়ার কথা বলে মানসরোবর এলাকার এক হোটেলে নিয়ে যান আপ (আম আদমি পার্টি) কর্মী খয়ালী। পরে মদ পান করে হোটেল কক্ষে ওই তরুণীকে অভিনেতা ধর্ষণ করেন।

এ ঘটনায় মানসরোবর থানার সাব-ইন্সপেক্টর সন্দীপ যাদব বলেছেন, ওই তরুণীর দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে খয়ালীর বিরুদ্ধে আইপিসির ৩৭৬ ধারার (ধর্ষণ) অধীনে একটি মামলা হয়েছে। এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে।

পুলিশ আরও জানায়, শ্রীগঙ্গানগরের বাসিন্দা ওই তরুণী একটি ফার্মে মার্কেটিং এক্সিকিউটিভ হিসেবে কাজ করতেন। অন্য এক নারীর মাধ্যমে প্রায় মাস খানেক আগে একটি চাকরির জন্য যোগাযোগ করেন অভিনেতা খয়ালীর সঙ্গে।

তরুণীকে ধর্ষণের ঘটনায় পুলিশ খোঁজ নিয়ে জানতে পেরেছে, খয়ালী হোটেলে দুটি কক্ষ বুকিং করেছিলেন। একটি নিজের জন্য এবং অন্যটি তরুণীর জন্য। তরুণীর অভিযোগ, অভিনেতা বিয়ার পান করেন। তাদেরও বিয়ার খেতে বাধ্য করেন। এরপর একজন ঘর থেকে বের হলে তরুণীকে ধর্ষণ করেন কমেডিয়ান।

এ ঘটনায় পুলিশ আপ (আম আদমি পার্টি)-এর মুখপাত্র যোগেন্দ্র গুপ্তের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, আপ-এর লাখো কর্মী রয়েছে। খয়ালী তাদের মধ্যে একজন। সে ব্যক্তিজীবনে কিছু করে থাকলে সেটার দায় কেন পার্টি নেবে?

খয়ালী ‘ইন্ডিয়ান চ্যালেঞ্জ সিজন ২’-তে অংশ নিয়েছিলেন। এছাড়া কপিল শর্মার শোয়েও অতিথি হিসেবে দেখা গিয়েছিল তাকে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..