1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৪ মার্চ ২০২৩, ১০:১২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
১৭ মার্চ ওড়াতে হবে জাতীয় পতাকা, প্রজ্ঞাপন জারি, পাহাড়ে সামগ্রিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি, অপ্রয়োজনীয় টেস্ট দিয়ে রোগী হয়রানি করবেন না : রাষ্ট্রপতি, সবচেয়ে বড় যৌথ সামরিক মহড়ায় যুক্তরাষ্ট্র ও দক্ষিণ কোরিয়া, পরিবেশ সংরক্ষণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে গণমাধ্যম-পরিবেশমন্ত্রী,সাবেক এমপি নাসের রহমানের ওপর ছাত্রলীগ-যুবলীগের হামলার প্রতিবাদে পুলিশের বাধা পেরিয়ে মৌলভীবাজারে বিএনপি’র বিক্ষোভ ও সমাবেশ, রমজানে মানুষের কষ্ট লাঘবে ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী, রমজানে বাজার অস্বাভাবিক হলে ডিসিদের ব্যবস্থা নেওয়ার নির্দেশ, গুলিস্তান-সায়েন্সল্যাবের বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : আইজিপি.সপ্তাহে তিন দিন ছুটির কথা ভাবছে সৌদি সরকার. মিয়ানমারে বৌদ্ধ মঠে সেনাবাহিনীর হামলা : নিহত ৩

আইপিইউ সম্মেলন শেষে স্পিকারের দেশে ফিরেছেন

  • আপডেট টাইম : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ৩২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : বাহরাইনের রাজধানী মানামায় ইন্টার পার্লামেন্টারি ইউনিয়ন (আইপিইউ) অ্যাসেম্বলিতে অংশগ্রহণ শেষে বৃহস্পতিবার রাতে দেশে ফিরেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি।

গত ১১ থেকে ১৫ মার্চ মানামায় ইন্টার পার্লামেন্টারি ইউনিয়নের ১৪৬ তম অ্যাসেম্বলি এবং আইপিইউর সংশ্লিষ্ট সভা উপলক্ষে বাহরাইনের রাজধানী মানামায় অবস্থান করেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

সফরকালে তিনি ‘প্রোমোটিং পিসফুল কো-এক্সিসটেন্স অ্যান্ড ইনক্লুসিভ সোসাইটিজ : ফাইটিং ইনটোলারেন্স’ শীর্ষক জেনারেল বিতর্কে অংশগ্রহণ করেন।

আইপিইউ সম্মেলন ছাড়াও তিনি অস্ট্রেলিয়ার প্রতিনিধি পরিষদের স্পিকার মিলটন ডিক এবং ভারতীয় লোকসভার স্পিকার ওম বিরলার সঙ্গে সাক্ষাৎ করেন।

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীকে স্বাগত জানাতে জাতীয় সংসদ সচিবালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত ছিলেন।

ড. শিরীন শারমিন চৌধুরীর নেতৃত্বে ১১ সদস্যের বাংলাদেশ প্রতিনিধিদল অ্যাসেম্বলিতে অংশ নেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..