1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জ গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ৯৬ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধিঃ মৌলভীবাজারের কমলগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দেওছড়া চা বাগান থেকে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার (১৭ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক সোহেল রানা ও উপ পরিদর্শক আব্দুর রহমান গাজীর নের্তৃত্বে পুলিশের একটি দল দেওছড়া চা বাগানে সুদর্শন গোয়ালার বসতবাড়িতে অভিযান পরিচালনা করে। এ সময় ঘটনাস্থল থেকে সুদর্শন গোয়ালাকে আটক করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে সুদর্শন গোয়ালার স্ত্রী মিনা গোয়ালা (৩৩) পালিয়ে যায়। পরে তার বসতঘর তল্লাশি করে ঘরে থাকা স্টিলের শোকেসের পেছন থেকে একটি নীল রঙের পলিথিনের ভেতর থেকে ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। পুলিশ জানায়, সুদর্শন গোয়ালা ও তার স্ত্রী মিলে দীর্ঘদিন যাবত মাদক ক্রয় বিক্রয় করে আসছে।
এ ঘটনায় আটককৃত সুদর্শন গোয়ালা এবং তার স্ত্রী মিনা গোয়ালার বিরুদ্ধে কমলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।
শমশেরনগর পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) মো: শামীম আকনজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কমলগঞ্জ থানায় মামলা হয়েছে। আটককৃত আসামীকে শনিবার মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..