1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইমরান খানের বাড়িতে পুলিশের তাণ্ডব, আটক ৩০

  • আপডেট টাইম : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ১৭৯ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের বাড়িতে অবশেষে অভিযান চালাতে পেরেছে পুলিশ। অবশ্য এ সময় বাড়িতে ছিলেন না ইমরান, দুর্নীতির মামলার শুনানিতে হাজির হতে ইসলামাবাদ যাচ্ছিলেন তিনি।

পাকিস্তানের সংবাদমাধ্যমে বলা হয়, পুলিশ যখন ব্যারিকেড সরিয়ে বাড়িতে প্রবেশ করে তখন ইমরান খানের বাড়িতে উনার স্ত্রী বুশরা বেগম ছিলেন।

সংবাদ সংস্থা পিটিআই জানায়, অভিযান চলাকালে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) অন্তত ১০ কর্মী আহত হয়েছেন, গ্রেফতার করা হয়েছে ৩০ জনেরও বেশি মানুষকে।

পিটিআইয়ের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে শেয়ার হওয়া একটি ভিডি-তে দেখা যায়, ইমরানের সমর্থকদের তার বাড়িতে লাঠিচার্জ করছে পুলিশ সদস্যরা।

এরপর এক টুইটে ইমরান লেখেন, ‘পাঞ্জাব পুলিশ জামান পার্কে আমার বাড়িতে হামলা চালিয়েছে, সেখানে বুশরা বেগম একা আছেন। কোন আইনে তারা এটা করছে?’

এর আগে লাহোর হাইকোর্ট শুক্রবার পিটিআই চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে ৯টি মামলায় সুরক্ষামূলক জামিন দেয়। লাহোর ও ইসলামাবাদে দায়ের করা এসব মামলা সন্ত্রাসের অভিযোগে করা হয়েছে।

এ ছাড়া ৮ মার্চ লাহোরে ইমরানের বাসভবন জামান পার্কে তাকে গ্রেফতারে পুলিশের কাজে বাধাদানে সহিংসতার অভিযোগের দুটি মামলা রয়েছে।

লাহোর হাইকোর্টের দুই বিচারপতির একটি বেঞ্চ সন্ত্রাসের মামলাগুলোতে ২৭ মার্চ পর্যন্ত জামিন মঞ্জুর করেছে। আর লাহোরের মামলাগুলোর জন্য জামিন মঞ্জুর করা হয়েছে ২৪ মার্চ পর্যন্ত।

ইমরান খানের বিভিন্ন আদালতে বেশ কয়েকটি মামলা দায়ের করা হয়েছে। তোশাখানায় মামলায় তাকে গ্রেফতার করতে দুই দফা জামান পার্কে অভিযান চালায় পুলিশ। কিন্তু দুই দফাতে তারা ব্যর্থ হয়। পরে আদালতের নির্দেশ তাকে গ্রেফতারের অভিযান বাদ দেয় পুলিশ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..