1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

উরফির পোশাক নিম্নরুচির : রণবীর

  • আপডেট টাইম : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ১৫৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : উরফি জাভেদের পোশাক নিয়ে চর্চার অন্ত নেই। অদ্ভুত সাজপোশাকের কারণে আইনি বিপাকেও পড়তে হয়েছে তাকে। এবার তার সেই সাজপোশাক নিয়েই নিজের মতামত জানালেন রণবীর কাপুর।

সম্প্রতি ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবির প্রচারের জন্য কারিনার শোয়ে গিয়েছিলেন রণবীর। সেখানে একটি সেগমেন্ট তারকাদের ছবি দেখিয়ে তাদের সাজপোশাক ভালো না খারাপ, তা বলতে বলা হয়েছিল রণবীরকে। তবে সেই ছবিগুলোতে তারকাদের মুখ দেখানো হচ্ছিল না।

তবে উরফির ছবি আসতেই তাকে চিনে ফেলেন রণবীর। বলেন, ‘এই ধরনের ফ্যাশন খুব একটা ভাণো লাগে না। কিন্তু আমরা এমন একটা পৃথিবীতে থাকি যেখানে নিজেকে নিয়ে আত্মবিশ্বাসী হলে…।’

এখানেই অভিনেতাকে থামিয়ে দেন কারিনা। প্রশ্ন করেন, উরফির পোশাকগুলো ভালো রুচির পরিচায়ক না নিম্নরুচির পরিচায়ক? রণবীরের উত্তর, নিম্ন রুচির পরিচায়ক।

বিচিত্র পোশাক পরে নেটমাধ্যমে প্রায়শই কটাক্ষের মুখে পড়েন উরফি। এমনকি প্রাণনাশের হুমকি পর্যন্ত পান তিনি। তবে যে যাই বলুক, উরফি কিন্তু দমে যাওয়ার পাত্রী নন। তিনি বাঁচেন নিজের শর্তে। একাধিকবার সে কথা জানিয়েছেন অভিনেত্রী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..