1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দেশে ফিরলেন মাহির স্বামী রকিব

  • আপডেট টাইম : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৯৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামী গাজীপুর মহানগরের বাসন থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ব্যবসায়ী রকিব সরকার দুই মামলার গ্রেফতারি পরোয়ানা নিয়ে পবিত্র ওমরাহ পালন শেষে দেশে ফিরেছেন।

রোববার (১৯ মার্চ) সকাল পৌনে ১০টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন তিনি। বিমানবন্দরে তাকে স্বাগত জানান তার স্ত্রী মাহি। সেখান থেকে ঢাকায় তার বাসভবনে চলে যান।

বিষয়টি নিশ্চিত করে রকিব সরকার বলেন, আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই মিথ্যা মামলাগুলো আইনিভাবেই মোকাবিলা করবো। সত্যের জয় হবে। আমি কোনো অপরাধ করিনি।

এর আগে শনিবার সকালে ওমরাহ শেষে ঢাকায় আসেন তার স্ত্রী মাহিয়া মাহি। বিমানবন্দর থেকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ তাকে গ্রেফতার করে বাসন থানায় নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে কারাগারে পাঠানো হয়। দুপুর পৌনে ২টার দিকে তাকে গাজীপুর জেলা কারাগারে নেওয়া হয়। পরে বিকেল ৫টার দিকে মাহির আইনজীবীরা আদালতে তার জামিন আবেদন করলে আদালত জামিন দেন। পরে রাত সাড়ে ৮টার দিকে তিনি কারাগার থেকে মুক্তি লাভ করেন।

রকিব সরকারের পুরাতন তিন মামলা সচল হচ্ছে
গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম শনিবার সংবাদ সম্মেলনে বলেন, রকিব সরকারের বিরুদ্ধে খুন, ধর্ষণ ও অস্ত্র মামলা রয়েছে। মামলাগুলোর ঘটান সত্য কিন্তু ওইসব মামলার সাক্ষ্য-প্রমাণ না পাওয়ায় পুলিশ ফাইনাল রিপোর্ট দিয়েছিল। পুলিশ যেকোনো সময় মামলাগুলো সচল করতে পারে সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে। আমরা মামলা খতিয়ে দেখছি। কিছু সাক্ষ্য-প্রমাণ পাওয়া যাচ্ছে। মামলাগুলো হচ্ছে- জয়দেবপুর থানার মামলা নং ৭১, তারিখ ১২-১০-২০১৭, জয়দেবপুর থানার মামলা নং ৫৯, তারিখ ০১-১০-২০১৭ ও জয়দেবপুর থানার মামলা নং ১৪৭, তারিখ ২৭-০৪-২০১৭।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..