1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইব্রাহিমোভিচের রেকর্ড গোলের দিনে মিলানের হার

  • আপডেট টাইম : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৮৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সিরি-এ লিগে সবচেয়ে বেশি বয়সী খেলোয়াড় হিসেবে গোলের রেকর্ড গড়েছেন জ্লাটান ইব্রাহিমোভিচ। কিন্তু তার এই রেকর্ড গোলও এসি মিলানের ভাগ্য পরিবর্তন করতে পারেনি। শনিবার উদিসেনের কাছে বর্তমান চ্যাম্পিয়নদের ৩-১ গোলের পরাজয় বরণ করতে হয়েছে।

গত বছর জানুয়ারির পর প্রথমবারের মত মিলানের মূল একাদশে খেলতে নেমেছিলেন ৪১ বছর বয়সী ইব্রা। প্রথমার্ধের ইনজুরি টাইমে স্পট কিক থেকে ইব্রাহিমোভিচের গোলে মিলান সমতায় ফেরায়। এর আগে নয় মিনিটে রবার্তো পেরেইরার পেনাল্টির গোলে এগিয়ে গিয়েছিল স্বাগতিক উদিনেস। কিন্তু ইব্রার এই গোল মিলানের পরাজয় আটকাতে যথেষ্ঠ ছিলনা। এ নিয়ে শেষ পাঁচটি এ্যাওয়ে ম্যাচের চারটিতেই পরাজিত হলো চতুর্থ স্থানে থাকা মিলান। এই ম্যাচে জয়ী হতে পারলে সংক্ষিপ্ত সময়ের জন্য হলেও স্টিফানো পিওলির দল সিরি-এ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে আসতে পারতো। এই মুহূর্তে দ্বিতীয় স্থানে থাকা নগর প্রতিদ্বন্দ্বী ইন্টার মিলানের থেকে পিওলির দল দুই পয়েন্ট পিছিয়ে আছে।

অধিনায়কের আর্মব্যান্ড পরে মাঠে নামা ইব্রাহিমোভিচ তার প্রথম স্পট কিকটি মিস করেছিলেন। কিন্তু উদিনেস স্ট্রাইকার বেটো পেনাল্টি আইন ভঙ্গ করায় আবারো স্পট কিকের সুযোগ পায় মিলান। এবার আর কোন ভুল করেননি ইব্রা। এবারের মৌসুমে এর আগে তিনটি ম্যাচে সুইডিশ এই তারকা বদলী খেলোয়াড় হিসেবে মাঠে নেমেছিলেন। গত বছরের মে মাস থেকে বাম হাঁটুর গুরুতর লিগামেন্ট ইনজুরির কারনে তিনি মাঠের বাইরে ছিলেন। পরবর্তী সময়ে তার হাঁটুতে অস্ত্রোপচার করা হয়েছে।

জাকা বিওলের হ্যান্ডবলে মিলান পেনাল্টি উপহার পেয়েছিল। কিন্তু রেফারির এই সিদ্ধান্তের প্রতিবাদ করায় উদিনেস কোচ আন্দ্রে সোত্তিলকে ডাগ আউট ছাড়তে হয়েছিল। এই গোলের দুই মিনিটের মধ্যে ইসাক সাকসেসের লো ক্রসে বেটো গোল করে উদিনেসকে আবারো এগিয়ে দেন। এর মাধ্যমে বেটো তার ভুল কিছুটা হলেও শোধরাতে পেরেছেন। ৭০ মিনিটে ডেসটিনি উদোগিয়ের পাসে কিংসলে এহিজিবুর গোলে উদিনেসের টানা দ্বিতীয় জয় নিশ্চিত হয়। অক্টোবরের পর এটি উদিনেসের তৃতীয় জয়।

সেপ্টেম্বরের মাঝামাঝি থেকে ঘরের মাঠে প্রথম এই জয়ে উদিনেস টেবিলের অষ্টম স্থানে উঠে এসেছে। শনিবার বোলোনিয়া ২-২ গোলে সালেরনিতানার সঙ্গে ড্র করায় উদিনেস বোলোনিয়ার থেকে এক পয়েন্ট ওপরে উঠে জুভেন্টাসের সঙ্গে সমান ৩৮ পয়েন্ট সংগ্রহ করেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..