1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে পবিত্র মাহে রমজান কে সামনে রেখে মোঃ মাসুদ ফাউন্ডেশন এর পক্ষ থেকে ২ শতাধিক মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৩০২ বার পঠিত

এনামুল হক আলম : গতকাল মৌলভীবাজার পৌরসভার ৯নং ওয়ার্ডের ৫ বারের সফল কাউন্সিলর এবং মোঃ মাসুদ ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ মাসুদ এর নিজ বাস ভবনে এই ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সংগঠনের চেয়ারম্যান কাউন্সিলর মোঃ মাসুদ এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সাংবাদিক এনামুল হক আলম এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার,রাজনগর ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান,মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হুসেন।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজার এর সভাপতি খালেদ চৌধুরী,
৬ নং একাটুনা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ আবু সুফিয়ান,৩নং কামালপুর ইউনিয়নের চেয়ারম্যান আপ্পান আলী,১০ নং নাজিরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আশরাফ আহ মদ,৯নং আমতৈল ইউনিয়নের চেয়ারম্যান সুজিত দাস,১১ নং মোস্তফাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ রুমেল আহমদ,কৃষক লীগের সভাপতি জমসেদ মিয়া ও মোঃ মাসুদ ফাউন্ডেশন এর সকল নেতৃবৃন্দ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..