1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ক্রিস্টালকে হারিয়ে শিরোপার পথে আরও এগিয়ে আর্সেনাল

  • আপডেট টাইম : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ১৮৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ইংলিশ প্রিমিয়ার লিগে শিরোপা জয়ের দীর্ঘ অপেক্ষা চলতি মৌসুমেই হয়তো শেষ হতে চলেছে আর্সেনালের। সে সম্ভাবনা এখন রীতিমতো উজ্জ্বল। প্রিমিয়ার লিগে অপ্রতিরোধ্য গতিতে এগোচ্ছে তারা।

রোববার রাতে নিজেদের মাঠে ক্রিস্টাল প্যালেসকে স্বাগত জানিয়ে একহালি গোল দিলো গানাররা। ৪-১ গোলে হারিয়ে দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটির সঙ্গে ৮ পয়েন্টের ব্যবধান তৈরি করে নিলো আর্সেনাল। ২৮ ম্যাচে তাদের পয়েন্ট ৬৯। ২৭ ম্যাচে ম্যানসিটির পয়েন্ট ৬১।

গানাররা আর্সেনাল শেষবার ইংলিশ প্রিমিয়ার জিতেছিল তারা ১৯ বছর আগে! সেটা গানার্সের স্বর্ণযুগ। ৩৮ ম্যাচে ৯০ পয়েন্ট পেয়ে অপরাজিত থেকে অসাধ্য সাধন করেছিলেন ফরাসি ম্যানেজার আর্সেন ওয়েঙ্গার।

এখন দেখার, আর্সেনালের খেতাব জয়ের দীর্ঘ অপেক্ষা চলতি মৌসুমে শেষ হয় কি না। যে সম্ভাবনা রীতিমতো উজ্জ্বল। ক্রিস্টাল প্যালেসকে বিধ্বস্ত করে শিরোপা জয়ের কাছাকাছি পৌঁছে যাচ্ছে।

ঘটনাচক্রে আর্সেনালের এখনকার ম্যানেজার মাইকেল আর্তেতা দীর্ঘদিন ম্যানসিটিতে পেপের সহকারী ছিলেন। তাই অনেকেই মনে করছেন, এবারের লড়াই গুরু-শিষ্যেরও। রোববার আর্তেতার দলের ম্যাচে নিয়ন্ত্রণ ছিল ৬৩ শতাংশ। তার ফুটবলারেরা প্রতিপক্ষ গোলে শট নিয়েছেন ১৮ বার।

যার চারটি থেকে গোল হয়েছে। জোড়া গোল করেছেন বুকায়ো সাকা। যিনি মাত্র ২১ বছর বয়সে ইংল্যান্ড জাতীয় দলের তারকা হয়ে উঠছেন। ক্রিস্টালের বিরুদ্ধেও তার খেলায় সৃষ্টিশীলতা ছিল চোখে পড়ার মতো। গোল করেন ৪৩ ও ৭৪ মিনিটে। ২৮ মিনিটে প্রথম গোল ব্রাজিলিয়ান তারকা গ্যাব্রিয়েল মার্তিনেলির। ৫৫ মিনিটে তৃতীয় গোল গ্রানাইট শাকার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..