1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জের ২০০ভূমিহীন পরিবার পাচ্ছেন প্রধানমন্ত্রীর ঘর উপহার

  • আপডেট টাইম : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ৯৩ বার পঠিত

তানভীর চৌধুরী :: মৌলভীবাজারের কমলগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে ২০০ ভূমিহীন ও গৃহহীন পরিবার। আগামী ২২ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ ঘরগুলোর উদ্বোধন করার পর কমলগঞ্জে ২০০ জন সুবিধাভোগী পরিবারদের মধ্যে ঘরগুলো হস্তান্তর করা হবে।

সোমবার (২০ মার্চ) সকালে উপজেলা কমলগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে এক প্রেস বিফ্রিংয়ে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিফাত উদ্দিন।

ইউএনও সিফাত উদ্দিন জানান, আগামী ২২ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ অনুষ্ঠানকে সফল করতে ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। কমলগঞ্জ উপজেলায় চতুর্থ পর্যায়ে মোট ২০০ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে এ ঘর হস্তান্তর করা হবে। এর আগে এ উপজেলায় প্রথম পর্যায়ে ৮৭, দ্বিতীয় পর্যায়ে ৩৩০ ও তৃতীয় পর্যায়ে মোট ৫০টি ঘর ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে হস্তান্তর করা হয়।
এদিকে, প্রধানমন্ত্রীর উদ্বোধনী অনুষ্ঠানকে কেন্দ্র করে উপজেলার বিভিন্ন ইউনিয়নে নতুন নির্মিত আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করছেন ইউএনও সিফাত উদ্দিনসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..