1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হোটেলে হোস্টেসের কাজ করতেন মোনালিসা

  • আপডেট টাইম : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১৭৪ বার পঠিত

বিনোদন ডেস্ক : ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় অভিনেত্রী পর্দায় মোনালিসা নামে পরিচিত হলেও তার আসল নাম অন্তরা বিশ্বাস।

ভোজপুরীর বাইরেও হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং মালয়ালম সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। ভোজপুরীতে একশোরও বেশি সিনেমায় অভিনয়ের জাদু দেখিয়েছেন এই জনপ্রিয় অভিনেত্রী। ভারতের জনপ্রিয় এই অভিনেত্রীর আজকের এই সাফল্যের পেছনে লুকিয়ে আছে কঠোর পরিশ্রম ও অধ্যবসায়। পেরিয়ে আসতে হয়েছে অনেক কঠিন সময়।

১৯৮২ সালের ২১ নভেম্বরে কলকাতার এক ব্যবসায়ী পরিবারে জন্ম মোনালিসার। কলকাতাতেই স্কুল এবং কলেজজীবন কেটেছে এই অভিনেত্রীর। পড়াশোনায় যথেষ্ট আগ্রহী কিশোরী মোনালিসার জীবনে নেমে এসেছিল বিশাল এক ঝড়।

বাবার ব্যবসায় মন্দার কারণে মাত্র ১৫ বছর বয়সেই সংসারের ভার কাঁধে পড়ে তার উপর। শৈশবে সংসার সামলাতে কাজের খোঁজে নামতে হয়েছিল তাকে। দৈনিক ১২০ টাকার বিনিময়ে একটি হোটেলে হোস্টেস হিসেবে কাজ করতেন তিনি।

শৈশব থেকেই নৃত্য এবং অভিনয়ের প্রতি ঝোঁক ছিল মোনালিসার। পরিবারের আর্থিক অবস্থার অবনতির কারণে নিজের শখের কাজে গতি না করতে পারলেও দমে যাননি তিনি। হোটেলে কাজ করতে করতেই এক বাঙালি প্রযোজকের সঙ্গে তার পরিচয় হয়। তার স্বপ্ন যেন সত্যির পথেই হাঁটছিল তখন। প্রযোজক তাকে মডেলিং করার পরামর্শ দেন।
১৯৯৭ সালে প্রথম অভিনয়ের সুযোগ পান মোনালিসা। ‘জয়তে’ সিনেমা দিয়েই ক্যারিয়ারের শুরু। তবে হিন্দি সিনেমায় অভিনয়ের সুযোগ পেলেও নিজের একটা আলাদা পরিচিতি তৈরি করতে পারছিলেন না মোনালিসা। আর সেই আলাদা পরিচিতি তৈরির লক্ষ্যেই এগিয়ে যান তিনি।

দিন-রাত অক্লান্ত পরিশ্রম করার ফসলও হাতেনাতে পেয়েছিলেন তিনি। তারপরই ভোজপুরী সিনেমা দিয়ে ক্যারিয়ারের মোড় ঘুরে যায়। বড়পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও নজর কেড়েছেন মোনালিসা। ভোজপুরী সিনেমাতে জনপ্রিয়তা পেলেও, তার জনপ্রিয়তাকে আরও বাড়িয়েছিল রিয়ালিটি শো ‘বিগ বস’। ওই শোয়ের সিজন ১০-এর প্রতিযোগী ছিলেন তিনি।

অভিনয় জগতে নিজেকে খ্যাতির শীর্ষে নিয়ে গেছেন এই লাস্যময়ী রমণী। বর্তমানে অঢেল অর্থ সম্পদের মালিক এই সুন্দরী অভিনেত্রী।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..