1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
 করোনা আপডেট :   করোনায় আরও ৪৪ জনের মৃত্যু, শনাক্ত ২৩২২

কমলগঞ্জে পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপারকে সংবর্ধনা

  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ৪২ বার পঠিত

প্রনীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ: শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার থেকে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিজনিত বদলিতে মো. আশরাফুজ্জামানকে কমলগঞ্জ থানা পুলিশ ও আমরা ক’জন সাংবাদিকের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ মে) রাত সাড়ে ১০টায় কমলগঞ্জ থানা হলরুমে এ সংবর্ধনা অনুষ্ঠান ও সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসানের সভাপতিত্বে ও এএসআই আব্দুল হামিদের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান। এ সময় কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানাসহ পুলিশের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। আলোচনা পর্বের শেষে বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছাসহ সম্মাননা স্মারক প্রদান করা হয়। এর আগে কমলগঞ্জে কর্মরত আমরা ক’জন সাংবাদিকের পক্ষ থেকে পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার মো. আশরাফুজ্জামানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান, ওসি (তদন্ত) সোহেল রানা, ইনকিলাব প্রতিনিধি এম, এ, ওয়াহিদ রুলু, সমকাল প্রতিনিধি প্রনীত রঞ্জন দেবনাথ, সংবাদ প্রতিনিধি মো. শাহিন আহমেদ, দিনকাল প্রতিনিধি মো.আহাদ মিয়া, অবজারভার প্রতিনিধি সালাহ্উদ্দিন শুভ, দেশ রূপান্তর প্রতিনিধি রুহুল ইসলাম হৃদয় ও আলাল আহমেদ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, সদ্য পদোন্নতিপ্রাপ্ত ‘অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান ছিলেন চৌকস পারদর্শী যা নিজেই আমরা সামনে থেকে উপলব্ধি করেছি ,খুব ভাল মনের মানুষ ছিলেন।’ একজন পরপোকারী মানুষ, তিনি কমলগঞ্জ ও শ্রীমঙ্গলের মানুষের জন্য যা করছেন তা কখনো ভুলার নয়।
সংবর্ধিত বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান বলেন, ‘পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে আমাদেরকে এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে হয়। বদলীজনিত কারণে আমাকে থেকে চলে যেতে হচ্ছে কিন্তু আমার মন পড়ে থাকবে কমলগঞ্জ-শ্রীমঙ্গলের প্রতিটি পরিবারের মাঝে। আমি যেখানে যাইনা কেন আপনাদের কখনো ভুলতে পারবো না। আমি আপনাদের ভালবাসা সবসময় মনে রাখবো। কখনো কোন প্রয়োজন হলে আমায় বলবেন। আমি আমার দায়িত্ব থেকে সবসময় সহযোগীতা করার সর্ব্বোচ্চ চেষ্টা করবো ’

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..