1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় ৬৪ ভূমিহীন পরিবার পেলেন প্রধানমন্ত্রীর উপহার

  • আপডেট টাইম : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১৫৯ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি: মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় মৌলভীবাজারের কুলাউড়ায় ৩য় পর্যায়ের অবশিষ্ট ও ৪র্থ পর্যায়ের নির্ধারিত প্রধানমন্ত্রীর উপহারের দৃষ্টিনন্দন নতুন পাকা ঘর ৬৪ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে হস্তান্তর করা হয়েছে।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের বাস্তবায়নে ও কুলাউড়া উপজেলা প্রশাসনের সহযোগিতায় বুধবার (২২ মার্চ) সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপকারভোগীদের মধ্যে গৃহ হস্তান্তর কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন৷ পরে কুলাউড়া উপজেলা প্রশাসন ৬৪ জন উপকারভোগীদের মধ্যে জমিসহ পাকা ঘর হস্তান্তর করেন। এসময় ঘরের কবুলিওয়ত হাতে পেয়ে উপকারভোগীরা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন৷

উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত গৃহ হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাহমুদুর রহমান খোন্দকার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মিঠুন সরকার, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো: বিল্লাল হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: শিমুল আলী, কুলাউড়া প্রেসক্লাব সম্পাদক খালেদ পারভেজ বখশ, এমপি’র প্রতিনিধি শিক্ষক খায়রুল আলম কয়ছরসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাহমুদুর রহমান খোন্দকার বলেন, মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৩য় পর্যায়ের অবশিষ্ট ও ৪র্থ পর্যায়ের নির্ধারিত উপজেলার বরমচাল ইউনিয়নের কলিমাবাদ এলাকায় ১৬টি, শরীফপুর ইউনিয়নের কালা রায়ের চর এলাকায় ১১টি এবং কাদিপুর ইউনিয়নের উত্তর কৌলা ও ফরিদপুর এলাকায় ৩৭টিসহ ৩ ইউনিয়নে সরকারের খাস জমিতে নির্মিত ভূমিহীন ও গৃহহীন ৬৪ জন উপকারভোগীদের মধ্যে ২ শতক খাস ভূমির মালিকানার কাগজপত্রসহ পাকা গৃহ হস্তান্তর করা হয়। প্রতিটি ঘর নির্মাণে ২ লাখ ৮৪ হাজার ৫ শত টাকা ব্যয় হয়েছে বলে জানান তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..