1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ক্যামেরার সামনেই খোলামেলা বিদ্যা বালান!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ১৫৮ বার পঠিত

অনলাইন ডেস্ক: ভারতীয় ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান। কেবলমাত্র বলিউড নয়, তামিল-তেলুগুসহ নানা ছবিতে অভিনয় করেছেন এই অভিনেত্রী। এমনকি বাংলা ছবিতেও দেখা গেছে তাকে। সাহসী চরিত্রে অভিনয় করে বারবার জিতে নিয়েছেন দর্শকের মন। ৪৪ বছর বয়স হয়ে গেলেও এখনও উপচে পড়ছে অভিনেত্রীর গ্ল্যামার। ‘দ্য ডার্টি পিকচার’ ছবিতে অভিনয় করে দর্শকের রাতের ঘুম উড়িয়েছিলেন বিদ্যা। আর এবার সামাজিক মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে তার বোল্ড ছবি। অভিনয় জগতে পা রেখেছেন অনেক আগেই। মুখ্য চরিত্র, পার্শ্ব চরিত্র সবেতেই অভিনয় করেছেন তিনি। দর্শকদের মনে যেমন জায়গা করে নিয়েছে ‘ভুল ভুলাইয়া’ ছবির মঞ্জুলিকা চরিত্র। ঠিক তেমনি ‘ডার্টি পিকচার’-এর সিল্ককে খুলতে পারেননি কেউ। এবার সামাজিক মাধ্যমে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী।

 

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি প্রকাশ্যে এসেছে এই অভিনেত্রীর। একটি চেয়ারের ওপর বসে আছেন তিনি। এক হাতে ধরে আছেন কফি কাপ, চোখে সানগ্লাস। তবে সবচেয়ে বড় কথা হলো তার শরীরে নেই পোশাকের সুতাটুকু। কেবলমাত্র পেপার দিয়েই তিনি ঢেকেছেন সর্বাঙ্গ। আর অভিনেত্রীকে এভাবে দেখে রাতের ঘুম পড়ে গিয়েছে হাজারো ভক্তের। জানা যাচ্ছে, এক বিশেষ কাজের জন্যই করা হয়েছে।

এই ছবি প্রকাশ্যে আসতেই তা রীতিমতো ভাইরাল। কমেন্ট বক্স করেছে ভক্তদের কমেন্টে। জানা যাচ্ছে, অভিনেত্রীর এই ছবি তুলেছেন বিশিষ্ট ফ্যাশন এবং সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রাতনানী। একজন লিখেছেন, পুরো আগুন। অন্যজন লিখেছেন, ডার্টি পিকচার-টু।

বর্তমানে কাজ নিয়ে ভীষণ ব্যস্ত এই বিদ্যা বালান। নিখিল আদবানীর পরিচালনায় ‘চাঁদ ভাই’ ছবিতে দেখা যাবে এই অভিনেত্রীকে। সিনেমায় মুখ্য চরিত্রে ধরা দেবেন তিনি। যদিও বেশ কিছুদিন বড় পর্দায় দেখা যায়নি এই অভিনেত্রীকে। শেষবার তাকে দেখা গিয়েছিল ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ছবি ‘জলসা’তে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..