1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

টি-টোয়েন্টি সিরিজের টিকিটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা

  • আপডেট টাইম : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ১১৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : বিসিবির ওয়েবসাইটে বাংলাদেশ-আয়ারল্যান্ড টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের টিকিট মিলবে আজ শনিবার দুপুর ২টা থেকে। সেই টিকিট বুথে সংগ্রহ করা যাবে রোববার কিংবা সোমবার ম্যাচের দিন। বুথে টিকিট পাওয়া যাবে রোববার সকাল সাড়ে ৯টা থেকে।

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে তিন ম্যাচের এই টি-টোয়েন্টি সিরিজ শুরু সোমবার থেকে। পরের দুই ম্যাচ আগামী বুধ ও শুক্রবার। সব ম্যাচই শুরু দুপুর ২টায়।

টিকিটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা। ওয়েস্টার্ন স্ট্যান্ডে খেলা দেখা যাবে এই টিকিটে। এছাড়া ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ৩০০ টাকা, ক্লাব হাউজে ৫০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের মূল্য ১ হাজার টাকা। রুফ টপ হসপিটালিটি ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ১ হাজার ৫০০ টাকা।

অনলাইনে টিকিট করার পদ্ধতি আগের মতোই। জাতীয় পরিচয়পত্র ও ফোন নম্বর নিবন্ধন করে টিকিট করতে হবে। একটি নিবন্ধন থেকে সর্বোচ্চ দুটি টিকিট করা যাবে। ক্রেডিট ও ডেবিট কার্ডের পাশাপাশি মোবাইল ফোন ভিত্তিক অর্থ স্থানান্তর সেবাদানকারী প্রতিষ্ঠানের মাধ্যমে টিকিট করা যাবে।

বিসিবির এখনও টিকিট স্ক্যানার নেই বলে অনলাইন টিকিটের ক্ষেত্রেও পরে বুথ খেকে সশরীরে টিকিট সংগ্রহ করতে হবে।

টিকিটের জন্য যথারীতি দুটি বুথ থাকছে চট্টগ্রামে, একটি এমএ আজিজ স্টেডিয়ামে, আরেকটি সাগরিকায় বিটাক মোড়ের কাছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..