1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন হার মানাবে হিট সিনেমাকেও

  • আপডেট টাইম : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ১৩২ বার পঠিত

বিনোদন ডেস্ক : একাধিক প্রেম, বিয়ে, বিচ্ছেদ, আবার সম্পর্ক শ্রাবন্তী চট্টোপাধ্যায় বললে এগুলোই প্রথম মাথায় আসে। তাঁর অভিনয়টা গৌণ হয়ে ব্যক্তিগত জীবনের হাঁড়ির খবরই মুখ্য হয়ে উঠেছে। সত্যি বলতে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবনে কাহিনিও রয়েছে অনেক যা দিয়ে আস্ত একখানা ছবি তৈরি হয়ে যেতে পারে। অভিনয় জগতে কীভাবে নিজের জায়গা বানালেন তিনি?

লাইট ক্যামেরা অ্যাকশনের দুনিয়ার সঙ্গে বহুদিনের পরিচয় শ্রাবন্তীর। শিশুশিল্পী হিসাবে টলিউডে পা রেখেছিলেন তিনি। প্রথম ছবিই ছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে। ‘মায়ার বাঁধন’ ছবিতে অভিনেতার মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। নায়িকা হিসাবে তাঁর আত্মপ্রকাশ অবশ্য অনেক পরে। ২০০৩ সালে জিতের বিপরীতে ‘চ্যাম্পিয়ন’ ছবিতে প্রথম দেখা মেলে নায়িকা শ্রাবন্তীর।

কিন্তু টলিউডে আবারো পা রেখেই একটা বড় ভুল করে বসেছিলেন শ্রাবন্তী, যার জন্য পরে আফশোস করেছিলেন তিনি। নায়িকা হিসাবে নাম করার আগেই পরিবারের অমতে গিয়ে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করে নিয়েছিলেন শ্রাবন্তী। তখন তাঁর বয়স মাত্র ১৬। বিয়ের এক বছরের মধ্যেই মা-ও হয়ে গিয়েছিলেন তিনি। অভিমন্যু ওরফে ঝিনুক রাজীব এবং শ্রাবন্তীর একমাত্র সন্তান।

স্বাভাবিক ভাবেই সে সময়ে কেরিয়ারে একটা দীর্ঘ বিরতি পড়ে গিয়েছিল শ্রাবন্তীর। কিন্তু ৫ বছর পর ২০০৮ সালে আবারো ‘ভালবাসা ভালবাসা’ ছবিতে দেখা মেলে তাঁর। এর পর টলিউডে পরিচিতি পেয়ে গিয়েছিলেন শ্রাবন্তী। জিৎ, দেবের মতো অভিনেতাদের সঙ্গে কাজ করে দ্রুত ইন্ডাস্ট্রির প্রথম সারিতে নাম লিখিয়ে ফেলেন তিনি। কিন্তু অন্যদিকে তাঁর ব্যক্তিগত জীবনে ওঠে ঝড়।

রাজীবের সঙ্গে দাম্পত্য জীবনে অশান্তি শুরু হয় শ্রাবন্তীর। বাধ্য হয়ে ২০১৬ তে ছেলেকে নিয়ে আলাদা হয়ে যান তিনি। পরে বিভিন্ন সাক্ষাৎকারে অভিনেত্রী দাবি করেছিলেন, দাম্পত্য জীবনে সুখী ছিলেন না তিনি। রাজীব নাকি তাঁকে শারীরিক ভাবে অত্যাচার করতেন।

প্রথম বিয়ে ভাঙার পরের বছরেই মডেল কৃষাণ ব্রজের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রাবন্তী। কিন্তু সে সম্পর্কও ভেঙে যায় এক বছরেই। ২০১৯ এ আবারো রোশন সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। বছর ঘুরতেই ভাঙন ধরে সে সংসারে। এখন রোশনের সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে শ্রাবন্তীর।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..