1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শাকিবের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, যা বললেন অস্ট্রেলিয়ান সেই নারী

  • আপডেট টাইম : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ১১৪ বার পঠিত

বিনোদন ডেস্ক : গত কয়েকদিনে টক অব দ্যা কান্ট্রিতে রূপ নিয়েছে চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে প্রযোজক রহমত উল্লাহর তোলা ধর্ষণ অভিযোগ। ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিংয়ে অস্ট্রেলিয়া গিয়ে অভিনেতা ধর্ষণ করেন এবং সেখানে গ্রেফতারও হয়েছিলেন বলে দাবি করেন রহমত উল্লাহ। বিপরীতে শাকিব ওই প্রযোজককে ‘প্রতারক ও বাটপার’ বলে মন্তব্য করেন। এ নিয়ে রহমত উল্লাহ লিগ্যাল নোটিশ পাঠান এবং চিত্রনায়কও প্রতারণা ও হত্যার হুমকির অভিযোগ এনে মামলা করেন পাল্টা।
সবশেষ বৃহস্পতিবার (২৩ মার্চ) শাকিব মামলা করে সাংবাদিকদের বলেন, এখন আমি বিজয়ের হাসি হাসছি। কারণ আমি আমার পরিবার ও সবাইকে এটা বোঝাতে পেরেছি যে, এসব একটা ফাঁদ ছিল। আমার ফ্যান-ফলোয়াররা এখন নিশ্চিন্তে কথা বলতে পারবেন।

এদিকে প্রযোজক রহমত উল্লাহর অভিযোগপত্রে যে নারীকে শাকিব ধর্ষণ করেছেন বলে উল্লেখ করা হয়েছে, ওই নারী এ ব্যাপারে কথা বলেছেন। দেশের একটি সংবাদমাধ্যমকে অস্ট্রেলিয়ান ওই নারী জানিয়েছেন, বাংলাদেশে তার প্রসঙ্গ টেনে যেসব অভিযোগ আনা হয়েছে, সেসব কিছুই জানেন না তিনি।

‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার ব্যাপারে ওই নারী প্রযোজক বলেন, সিনেমাটি সম্পূর্ণ করা হবে কিনা, এ ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেইনি আমরা। আমার ব্যক্তিগত বিষয়ে যেসব কথা হচ্ছে, এ জন্য কাউকে আমি অনুমতি দেইনি। এ নিয়ে যে পদক্ষেপ নেয়া হবে, সেটাও জানতাম না আমি।

২০১৬ সালে তোলা ধর্ষণের অভিযোগটি এখনো তদন্তাধীন। এ বিষয়ে কী পদক্ষেপ নেবেন সেটি বিবেচনা করবে ভবিষ্যৎ। এখন এসব নিয়ে কোনো কিছু ভাবছেন না বলেও জানান অস্ট্রেলিয়ান ওই নারী।

প্রসঙ্গত, গত ১৫ মার্চ বিকেলে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী সমিতি ও ক্যামেরাম্যান সমিতি বরাবর শাকিবের বিরুদ্ধে মিথ্যা আশ্বাস, অসদাচরণ ও ধর্ষণের মতো গুরুতর বিষয়ে লিখিত অভিযোগ জানান ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত উল্লাহ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..