1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে মুক্তিযোদ্ধার ঘরে অগ্নিসংযোগের অভিযোগ

  • আপডেট টাইম : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ১২৯ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি : মৌলভীবাজারের কমলগঞ্জে এক বীর মুক্তিযোদ্ধার বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার মাধবপুর ইউনিয়নের টিলাগাঁও গ্রামের বীর মুক্তিযোদ্ধা আরজত আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

আগুনে বাড়িটিতে থাকা বাঁশ ও কাঠের জিনিসপত্র, বৈদ্যুতিক তার ও খড় পুড়ে গেছে বলে দাবি করেছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

আরজত আলীর বড় ছেলে আলী হোসেন বলেন, ‘আমরা তারাবিহ নামাজ পড়তে মসজিদে যাই। এ সময়ে কে বা কারা আমাদের ঘরে আগুন দিয়ে দেয়। ঘরের বড় ধরনের কোনো ক্ষতি হওয়ার আগেই আমরা টের পেয়ে আশপাশের সবাইকে নিয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই।

আলী হোসেন আরও বলেন, ‘আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা। তিনি কখনো কারো ক্ষতি করেননি। আমরাও কারো সঙ্গে কোনো বিরোধে নেই। কারো সঙ্গে আমাদের শত্রুতা নেই। তাহলে কেন এমন ঘটল, সেটা ভাববার বিষয়।’

আরজত আলী বলেন, ‘দেশের জন্য কাজ করেছি। দেশকে স্বাধীন করেছি। আমার তো কোনো শত্রু নেই। কে এ কাজটা করল, সে ঠিক করেনি। আমি অসুস্থ মানুষ আমার তো বড় ক্ষতি হতে পারত। আমি এটার বিচার চাই।

প্রতিবেশীরা বলেন, ‘দ্রুত আগুন নিয়ন্ত্রনে না আনলে বড় ধরনের ক্ষতি হয়ে যেত।’

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী বলেন, ‘খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে এবং ওই মুক্তিযোদ্ধার খোঁজখবর নিয়েছি। এ বিষয়ে মুক্তিযোদ্ধার পরিবার থেকে মৌখিক অভিযোগ পেয়েছি। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ওসি আরও বলেন, উপপরিদর্শক (এসআই) অনিক রঞ্জন দাসের নেতৃত্বে পুলিশের একটা দল এরইমধ্যে তদন্তে নেমেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..