1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

ধামইরহাটে মুদি দোকানে চুরি, নগদ টাকাসহ ৫ লক্ষাধিক টাকার ক্ষতি

  • আপডেট টাইম : শনিবার, ২৯ মে, ২০২১
  • ১৩১ বার পঠিত

ধামইরহাট প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে মুদি দোকানে চুরি সংঘটিত হয়েছে, এতে দোকান মালিকের নগদ টাকাসহ ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।
দোকান মালিক আব্দুল হান্নানের বরাত দিয়ে দোকান মালিকের ছোট ভাই নূরনবী জানান, ধাামইরহাট পৌর সদরের টিএন্ডটি মোড়ের মোমেনা নিউ মার্কেটে হান্নান ভ্যারাইটি স্টোর নামক মুদি দোকানটি দোকান মালিক আব্দুল হান্নান প্রতিদিনের ন্যায় ২৮ মে রাত ১০ টার পর দোকান বন্ধ করে বাড়ী যান। সকালে চুরির বিষয়টি জানতে পারলে দোকানে এসে দেখেন যে, তার দোকানের ৪টি তালা ভেঙ্গে শার্টারের অংশ ভেঙ্গে দোকানে প্রবেশ করে চোরের দল নগদ ২ লাখ ৬০ হাজার টাকা, ২ লাখ টাকার মজুদকৃত সিগারেট, মোবাইল কার্ড ৫০ হাজার টাকা ও কিছু দোকানের মালামালও চুরি যায় তাদের। বিষয়টি জানতে পেরে প্রাথমিক ভাবে থানা পুলিশের পক্ষ থেকে এস.আই আলমগীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন ও থানায় বণিক সমিতির নেতৃবৃন্দদের নিয়ে নৈশ্য প্রহরীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে দোকান মালিক হান্নান জানান। ইতিপূর্বেও ওই দোকানটি আরও ২ বার চুরি হয়েছিল।
টিএন্টটি বাজার বণিক সমিতিরি সভাপতি আজিজার রহমান বলেন, বিষয়টি নিয়ে থানা পুলিশের সহযোগিতায় অগ্রগতির প্রচেষ্টা চলমান আছে।
ধামইরহাট থানার ওসি আবদুল মমিন বলেন, বিষয়টি নিয়ে লিখিত ভাবে কোন অভিযোগ হাতে পাইনি, অভিযোগ পেলে চুলচেরা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
দুপুর ১ টা পর্যন্ত ভুক্তভোগী আব্দুল হান্নান থানায় অভিযোগ দেয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন বলে প্রতিবেদককে জানান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..