1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ধামইরহাটে মুদি দোকানে চুরি, নগদ টাকাসহ ৫ লক্ষাধিক টাকার ক্ষতি

  • আপডেট টাইম : শনিবার, ২৯ মে, ২০২১
  • ১৮৭ বার পঠিত

ধামইরহাট প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে মুদি দোকানে চুরি সংঘটিত হয়েছে, এতে দোকান মালিকের নগদ টাকাসহ ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।
দোকান মালিক আব্দুল হান্নানের বরাত দিয়ে দোকান মালিকের ছোট ভাই নূরনবী জানান, ধাামইরহাট পৌর সদরের টিএন্ডটি মোড়ের মোমেনা নিউ মার্কেটে হান্নান ভ্যারাইটি স্টোর নামক মুদি দোকানটি দোকান মালিক আব্দুল হান্নান প্রতিদিনের ন্যায় ২৮ মে রাত ১০ টার পর দোকান বন্ধ করে বাড়ী যান। সকালে চুরির বিষয়টি জানতে পারলে দোকানে এসে দেখেন যে, তার দোকানের ৪টি তালা ভেঙ্গে শার্টারের অংশ ভেঙ্গে দোকানে প্রবেশ করে চোরের দল নগদ ২ লাখ ৬০ হাজার টাকা, ২ লাখ টাকার মজুদকৃত সিগারেট, মোবাইল কার্ড ৫০ হাজার টাকা ও কিছু দোকানের মালামালও চুরি যায় তাদের। বিষয়টি জানতে পেরে প্রাথমিক ভাবে থানা পুলিশের পক্ষ থেকে এস.আই আলমগীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন ও থানায় বণিক সমিতির নেতৃবৃন্দদের নিয়ে নৈশ্য প্রহরীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে দোকান মালিক হান্নান জানান। ইতিপূর্বেও ওই দোকানটি আরও ২ বার চুরি হয়েছিল।
টিএন্টটি বাজার বণিক সমিতিরি সভাপতি আজিজার রহমান বলেন, বিষয়টি নিয়ে থানা পুলিশের সহযোগিতায় অগ্রগতির প্রচেষ্টা চলমান আছে।
ধামইরহাট থানার ওসি আবদুল মমিন বলেন, বিষয়টি নিয়ে লিখিত ভাবে কোন অভিযোগ হাতে পাইনি, অভিযোগ পেলে চুলচেরা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
দুপুর ১ টা পর্যন্ত ভুক্তভোগী আব্দুল হান্নান থানায় অভিযোগ দেয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন বলে প্রতিবেদককে জানান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..