1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বৃষ্টিতে ২০৭ রানেই শেষ বাংলাদেশের ইনিংস

  • আপডেট টাইম : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ৮৭ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতেও আগ্রাসী মন্ত্রে ব্যাটিং করেছে বাংলাদেশ। চট্টগ্রামে টস হেরে ব্যাট করতে নেমে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে বড় স্কোরের দেখা পেয়েছে। ১৯.২ ওভারে দলীয় ২০৭ রানের সময় বৃষ্টি নামলে পরে সেখানেই শেষ হয়েছে স্বাগতিকদের ইনিংস। বৃষ্টিতে আপাতত খেলা বন্ধ রয়েছে।

আজ সোমবার (২৭ মার্চ) তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে টস হেরে শুরুতে ব্যাট করতে নেমে উড়ন্ত সূচনা পায় বাংলাদেশ। দুই ওপেনার মিলে ৭.১ ওভারে গড়ে ফেলে ৯১ রানের বিধ্বংসী এক জুটি। মাত্র ২৩ বলে ৪৭ রানের ইনিংস খেলেন লিটন দাস।

তবে আফসোস তার জন্য। উড়ন্ত সূচনা এনে দেয়ার পর নিজের হাফ সেঞ্চুরিটা পূরণ করতে পারেননি। আউট হয়ে যান হাফ সেঞ্চুরি থেকে মাত্র ৩ রান দুরে থাকতে। ক্রেইগ ইয়ংয়ের বলে ৮ম ওভারের প্রথম বলে পল স্টার্লিংয়ের হাতে ক্যাচ দিয়ে আউট হয়ে যান লিটন। ৪টি বাউন্ডারির সঙ্গে ৩টি ছক্কার মার মারেন তিনি।

লিটন দাস ও রনি তালুকদারের উড়ন্ত সূচনার পর মাঠে নেমে নাজমুল হোসেন শান্তও ধারাবাহিকতা ধরে রাখার চেষ্টা করেন। ১৩ বলে ১৪ রান করে উইকেটে সেট হওয়ার চেষ্টা করছিলেন তিনি। কিন্তু হ্যারি টেক্টরের বলে স্ট্যাম্পিং হয়ে গেলেন শান্ত। ১১৮ রানের মাথায় পড়ে দ্বিতীয় উইকেট।

তবে লিটন ও শান্ত আউট হয়ে গেলেও রনি তালুকদার তার বিধ্বংসী ব্যাটিং অব্যাহত ছিল। মাত্র ২৪ বলেই হাফ সেঞ্চুরি পূরণ করেন তিনি। যদিও শেষ পর্যন্ত ৩৮ বলে ৬৭ রানে আউট হয়ে যান তিনি। ৭টি বাউন্ডারির সঙ্গে ৩টি ছক্কার মার মেরেছেন রনি।

শামীম হোসেন পাটোয়ারিকে ব্যাট করতে পাঠানো হয় ৪ নম্বরে। ২০ বলে ৩০ রান করেন তিনি। ২টি বাউন্ডারি ও ১টি ছক্কার মার মেরে আউট হন শামীম। তাওহিদ হৃদয় ৮ বলে ১৩ রান করে আউট হন। সাকিব আল হাসান ১৩ বলে ২০ রানে এবং মেহেদী হাসান মিরাজ ১ বলে ৪ রান করার পরই বৃষ্টি নামে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..