1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভালোবাসার প্রসঙ্গ তুলতেই সামান্থাকে বিয়ের প্রস্তাব দিলেন ভক্ত!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ৭৩ বার পঠিত

বিনোদন ডেস্ক : ২০২১ সালে দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈত্যন্য নিজেদের মধ্যকার বিচ্ছেদের কথা জানায় সোশ্যাল মিডিয়ায়। বিচ্ছেদ হলেও এখন পর্যন্ত বৈবাহিক জীবনের সমস্যা নিয়ে কথা বলতে দেখা যায়নি তাদের।

ভক্তদের হৃদয়ে যেমন তারকা বিশেষ স্থানে জায়গা করে নেয়, তেমনি আবার তারকাদের কাছেও অনুরাগীদের ভালোবাসার দাম থাকে। তাইতো অনেক ক্ষেত্রে ভক্তদের মতামতকে গুরুত্ব দিয়ে থাকেন তারকারা।

সামান্থা প্রায়ই সোশ্যাল মিডিয়ায় শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে আড্ডা দিয়ে থাকেন। সম্প্রতি অসুস্থ হওয়ার পর তাকে হতাশা গ্রাস করছে ভেবে এবার পরামর্শ দিলেন এক শুভাকাঙ্ক্ষী।

সোশ্যালে পাওয়া অপরিচিতদের পরামর্শে অনেকেই বিরক্ত বোধ করেন, ভিন্ন প্রতিক্রিয়া জানান। কিন্তু দক্ষিণী এ নায়িকা সহজভাবেই নিলেন বিষয়টি। উত্তরও দিলেন সুন্দরভাবে।

আনন্দবাজার পত্রিকার খবর অনুযায়ী, টুইটারে এক নেটিজেন নায়িকাকে মেনশন করে পুরনো একটি ভিডিও শেয়ার করে লেখেন, ‘জানি আমার বলা উচিত নয়। কিন্তু প্লিজ, কারও সঙ্গে ডেট করো তুমি।’ এ ভিডিওটি দেখেন অভিনেত্রী। রিটুইট করে তিনি লেখেন, ‘তুমি আমায় যেমন ভালোবাসো, এমন কে বাসবে আর?’ আর প্রিয় তারকার কাছ থেকে এমন জবাব পেয়ে মুগ্ধ ওই ভক্ত।

এই সুযোগে ওই ভক্ত প্রিয় তারকার প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করেন। লেখেন, ‘আমি? এতজনের ভিড়ে তুমি কি আমার আবেদন গ্রহণ করবে?’ অবশ্য এর জবাব দেননি দক্ষিণী তারকা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..