1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ব্যবসায়ীদের সচেতন করতে বাজারে ফেরদৌস

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ৭৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদ নিরাপদ খাদ্য সংক্রান্ত ব্যাপারে বলেছেন, আমরা যারা নিয়মিত বাসায় খেতে পারি না, তারা আপনাদের তৈরি খাদ্যের ওপর নির্ভর করি। আপনারা কি আমাদের সেই ভরসার জায়গা হতে পারছেন?

সোমবার (২৭ মার্চ) রাজধানীর চকবাজার এলাকায় বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের মনিটরিং টিমের সঙ্গে উপস্থিত থেকে এ কথা বলেন চিত্রনায়ক ফেরদৌস।

এ সময় অভিনেতা বলেন, আপনারাই আমাদের বড় ভরসার জায়গা। এ কারণে আপনাদেরকেই নিরাপদের বিষয়টি খেয়াল রাখতে হবে। তা না হলে আমরা আপনাদের প্রতি আস্থা রাখতে পারব না। তখন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ আপনাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবে, এতে আপনারাই ক্ষতিগ্রস্ত হবেন। আপনারা যেন ক্ষতির মুখে না পড়েন, সেজন্য আপনাদের সচেতন করার জন্য এখানে এসেছি আমি।

এছাড়া চকবাজার এলাকার ইফতার বাজারও পরিদর্শন করেন তিনি। এ সময় পোড়া তেল ব্যবহার না করার জন্য বিক্রেতাদের কাছে অনুরোধ করেন। একই সঙ্গে এর ক্ষতিকর দিকগুলো উল্লেখ করেন জনপ্রিয় এ নায়ক।

ফেরদৌস আরও বলেন, নিরাপদ খাদ্য সম্পর্কিত যেকোনো বিষয়ে বা খাদ্যে ভেজাল সম্পর্কিত কোনো অভিযোগ থাকলে ১৬১৫৫ নম্বরে ফোন করার পরামর্শ দেন তিনি।

প্রসঙ্গত, এদিন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের (বিএফএসএ) বাজার পরিদর্শনে উপস্থিত ছিলেন বিএফএসএ’র পরিচালক ড. সহদেব চন্দ্র সাহা, অতিরিক্তি পরিচালক আতিকুর রহমান মজুমদার, উপপরিচালাক মো. রকিবুল হাসান, সদস্য মো. রেজাউল করিম ও অন্যান্য কর্মকর্তা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..