1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভারতে প্রিয়াঙ্কা কন্যাকে নিয়ে প্রথমবার

  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ৭১ বার পঠিত
বিনোদন ডেস্ক: ২০২২ সালের জানুয়ারিতে কন্যার মা হয়েছেন আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। স্বামী নিক জোনাসের সঙ্গে যুক্তরাষ্ট্রে বসবাসের সুবাদে সেখানেই হয়েছে সন্তানের জন্ম। এরপর একাধিকবার প্রিয়াঙ্কা নিজ দেশ ভারতে এসেছেন। তবে সেসব সফরে ছিলেন না কন্যা মালতি ম্যারি জোনাস।

অবশেষে মায়ের দেশে এলেন মালতি। শুক্রবার (৩১ মার্চ) বিকালে কন্যাকে নিয়ে মুম্বাই এয়ারপোর্টে নামেন প্রিয়াঙ্কা ও নিক। কোনও লুকোছাপা নয়, কন্যাকে কোলে নিয়েই ক্যামেরায় পোজ দিয়েছেন। আর পাপারাজ্জিরাও আনন্দে ছবি তুলেছেন নতুন অতিথির।

জন্মের পর থেকে মালতিকে নিয়ে অনেক ছবি পোস্ট করলেও সেগুলোতে তার চেহারা দেখাননি প্রিয়াঙ্কা। গেলো জানুয়ারিতে বিখ্যাত ম্যাগাজিন ভোগ-এর ফটোশুটে অংশ নিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানেও তার সঙ্গে মালতি ছিল। তবে তার মুখ দেখানো হয়নি। অবশেষে গত ১৯ ফেব্রুয়ারি প্রথমবার কন্যার মুখ উন্মুক্ত করেন অভিনেত্রী।

২০১৭ সালের ‘মেট গালা’ অনুষ্ঠানে মার্কিন সংগীতশিল্পী ও অভিনেতা নিক জোনাসের সঙ্গে পরিচয় হয় প্রিয়াঙ্কার। এর এক বছর পর তারা বিয়ে করেন। দাম্পত্য জীবনের চার বছর পেরিয়ে সারোগেসির মাধ্যমে সন্তান গ্রহণ করেছেন তারা।

এদিকে প্রিয়াঙ্কাকে আগামীতে দেখা যাবে হলিউডের আলোচিত সিরিজ ‘সিটাডেল’-এ। যেখানে তার সঙ্গে আছেন রিচার্ড ম্যাডেন, স্ট্যানলি লুইস, লেসলি ম্যানভাইলের মতো তারকা। এটি প্রচারে আসবে ২৮ এপ্রিল। এরপর আগামী ১২ মে মুক্তি পাবে তার নতুন হলিউড ছবি ‘লাভ অ্যাগেইন’। জেমস সি স্ট্রজ নির্মিত ছবিটিতে তার নায়ক স্যাম হিউগ্যান। আছেন ‘হার্ট উইল গো অন’ খ্যাত গায়িকা সেলিন ডিয়নও।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..