1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এবার পোশাকের জন্যেই ক্ষমা চাইলেন উরফি

  • আপডেট টাইম : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ৯৮ বার পঠিত

বিনোদন ডেস্ক : সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় ভারতে সবচেয়ে বড় টেলিভিশন রিয়্যালিটি শো ‘বিগ বস’ তারকা উরফি জাভেদ। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা তার ‘অদ্ভূত ফ্যাশন’-এর ছবি-ভিডিও তাকে অনন্য পরিচিতি দিয়েছে।

নিজের বোল্ড স্টাইলের জন্য বারবার বিতর্কের কেন্দ্রে আসেন উরফি, তবে কোনো বিতর্ক বা ট্রোলকে পাত্তা দেন না তিনি। কিন্তু তারই কণ্ঠে ভিন্ন সুর। এবার পোশাকের জন্যই ক্ষমা চাইলেন উরফি। ঘোষণা করলেন, এমন কোনো পোশাক আর পরবেন না, যা অন্যের ভাবাবেগে আঘাত দেয়।

এ নিয়ে শুক্রবার এক টুইটে উরফি লেখেন, ‘আমি যা পরেছি, তা পরিধান করে সবার অনুভূতিতে আঘাত করার জন্য আমি ক্ষমাপ্রার্থী। এখন থেকে আপনারা বদলে যাওয়া উরফিকে দেখতে পাবেন। জামাকাপড় পরিবর্তন করছি। মাফি (ক্ষমা)।’

উরফির এই পোস্ট দেখে বিস্ময় প্রকাশ করেছেন নেটিজেনদেন একাংশ। হঠাৎ কী হল তার?

এর আগে ছকভাঙা পোশাকের কারণে হুমকি, এফআইআরসহ অনেক ধরনের ঝামেলা পোহাতে হয়েছে তাকে। দিন কয়েক আগেও যিনি নিজের পোশাক নিয়ে কড়া ভাষায় জবাব দিয়েছেন নিন্দকদের, তারই এমন সুরবদলে কৌতূহল জেগেছে অনুরাগীদের মনে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..