1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কর্মে আলোকিত চার নারীকে সম্মাননা দিয়েছে নকশী কাঁথা ফাউন্ডেশন

  • আপডেট টাইম : রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ১০৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কর্মে আলোকিত চার নারীকে সম্মাননা দিয়েছে নকশী কাঁথা ফাউন্ডেশন।
গতকাল বিকেলে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবে শ্রীমঙ্গল নকশী কাঁথা ফাউন্ডেশনের উদ্যোগে ও শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সার্বিক সহযোগীতায় কর্মে আলোকিত চারজন নারী উদ্যোক্তাকে এ সম্মাননা দেয়া হয়। সম্মাননা প্রাপ্তরা হলেন শ্রীমঙ্গল বিএমএ এর সভাপতি ডা: হরিপদ রায় এর সহধর্মিনী শ্রীমতি প্রীতি রায়। তিনি নিজের বাসায় ছাঁদ বাগানে ফুল ফলের চাষ, দরিদ্র মহিলাদের সংসারের হাল ধরতে আর্থিক সহায়তা, মেয়েদের স্বাস্থ্য বিষয়ক বিভিন্ন সামগ্রী প্রদানসহ বিভিন্নভাবে সমাজে অবদান রেখে চলছেন। একই সাথে সম্মাননা পান শ্রীমঙ্গল মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সবুজ আন্দোলন শ্রীমঙ্গল এর আহবায়ক রীনা সরকার। রীনা সরকার পিছিয়ে পড়া নারীদের সামনের দিকে এগিয়ে নিতে তাদের বিভিন্ন প্রশিক্ষনের ব্যবস্থা করে দেয়া, বিভিন্ন দূর্যোগে তাদের পাশে দাঁড়ানোসহ বিভিন্ন কর্মকান্ডে সম্পৃক্ত রয়েছেন। একই ভাবে নারী উন্নয়নে ও নিজের জীবনের সংকট মোকাবেলা করে সাচ্ছন্দে জীবন যাপনের উজ¦ল প্রতীক শ্রীমঙ্গল মিতালী বিউটি পার্লার ও এম এন ইয়গা লেডিস জীম সেন্টার এর সত্তাধিকারী মিতালী দাশ ও নারী উদ্যোক্তা শাহনাজ আলমকে সম্মাননা দেয়া হয়েছে।
শ্রীমঙ্গল নকশী কাঁথা সভাপতি জেসমিন হোসেন জুঁই সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন।
এ সময় বক্তব্যদেন বিএমএ শ্রীমঙ্গল এর সভাপতি ডা. হরিপদ রায়, সংস্কৃতিজন অজয় দেব, লন্ডন প্রবাসী নবারুন দাশ রিপন, অধ্যাপক অবিনাশ আচার্য্য, শ্রীমঙ্গল উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রিনা সরকার, ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী প্রমূখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..