1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গোসল করতে ২৫ লিটার দুধ দাবি, এ জন্য অনুরাগের সিনেমা থেকে বাদ পড়েছিলেন রবি কিষাণ!

  • আপডেট টাইম : রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ৯৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : শৈশব কেটেছিল পাঁচ ভাইবোনের সঙ্গে, মুম্বাইয়ের সান্তাক্রুজের এক ঘিঞ্জি এলাকার ছোট্ট ঘরে। বাবা ছিলেন দুধ ব্যাবসায়ী। উত্তরপ্রদেশের বাসিন্দা রবি কিষাণ একটা সময় হয়ে ওঠেন ভোজপুরী সিনেমার বড় তারকা।

তবে একটা সময় শুটিং সেটে নানা ধরনের দাবি করতেন তিনি। এমনকি তার ব্যবহারেও বেশ সমস্যা ছিল। হাবভাব এমন ছিল যে, তার সঙ্গে কাজ করা দায় হয়ে উঠেছিল প্রযোজকদের। কখনও গোসলের জন্য ২৫ লিটার দুধ দাবি করতেন আবার কখনও চাইতেন গোলাপের পাঁপড়ি দেয়া বিছানা!

অভিনেতার এই দাবিদাওয়ার জন্য হাতছাড়া হয়েছে বহু সিনেমা। অনুরাগ কাশ্যপের সিনেমা থেকেও বাদ পড়েছিলেন এই কারণে। যদিও সে কথা অস্বীকার করেন রবি। তা হলে আসল সত্যি টা কী? অনুরাগ সিনেমা থেকে কেন বাদ দেয়া হয়েছিল?

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার বলছে, একটা সময় ভোজপুরী ইন্ডাস্ট্রিতে তার এত ধরনের বায়নার কথা ছড়িয়ে পড়ায় কাজ কমতে থাকে। অভিনেতার এই ধরনের অহেতুক চাহিদার কথা চাউর হয়ে যাওয়ায় বাদ পড়েছিলেন অনুরাগের ব্যাপক দর্শকনন্দিত সিনেমা ‘গ্যাংস অব ওয়াসিপুর’ থেকে।

যদিও পরে এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘একটা সময় আমার একটি দাবি-দাওয়া ছিল নিজেকে অনেক বড় তারকা ভেবে ফেলছিলাম। আসলে আমাকে বোঝানো হয় যে, বড় বড় চাহিদা না রাখলে অভিনেতা হিসেবে কেউ পাত্তা দেবে না। আমি ভেবেছিলাম ২৫ লিটার দুধে স্নান, এই ধরনের খবর চাউর হলে খ্যাতি বাড়বে।’

যদিও পরবর্তীতে অভিনেতা স্বীকার করেন এই ভুল ধারণা ভাঙান তার স্ত্রী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..