1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে টেলিভিশন সাংবাদিক ফোরাম এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট টাইম : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ১৯৫ বার পঠিত
স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার টেলিভিশন সাংবাদিক ফোরাম এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার ৩ এপ্রিল বিকালে মৌলভীবাজার শহরের অভিজাত প্রতিষ্ঠান বেঙ্গল কনফারেন্স হলে টেলিভিশন সাংবাদিক ফোরাম এই ইফতার মাহফিলের আয়োজন করে।
ইফতার মাহফিলের পূর্বে দেশ ও জাতীর কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করেন জামেয়া দ্বীনিয়া মাদ্রাসার প্রিন্সিপাল ও পশ্চিম ধরকাপনস্থ মসজিদে আয়েশার খতিব মাওলানা সৈয়দ মাজদুদ আহমদ রাফিদ।
ইফতার শেষে টেলিভিশন সাংবাদিক ফোরামের আহবায়ক ও এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রতিনিধি সৈয়দ মহসিন পারভেজ এর সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র মোঃ ফজলুর রহমান।
প্রতিষ্ঠানের সদস্য সচিব ও এখন টিভির প্রতিনিধি এম এ হামিদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, বাংলাদেশ বার্তা সংস্থা (বাসস) মৌলভীবাজার প্রতিনিধি ডা: ছাদিক আহমদ, দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক বকসি ইকবাল আহমদ, বাংলাভিশন ও জনকন্ঠ প্রতিনিধি সৈয়দ হুমায়েদ আলী শাহিন, ইমজার সাবেক সাধারণ সম্পাদক ও দীপ্ত টিভির জেলা প্রতিনিধি বকসী মিছবাউর রহমান, দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি ও প্রবাসী কমিউনিটি লিডার মকিছ মোহাম্মদ মনসুর, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও এনটিভির স্টাফ করেসপন্ডেন্ট এস এম উমেদ আলী, যুক্তরাজ্য ভিত্তিক স্যাটেলাইট চ্যানেল এস মৌলভীবাজারের হেড অব নিউজ খালেদ চৌধুরী, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব।
উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক ও মুক্তিযুদ্ধ বিষয়ক লেখক সরোয়ার আহমদ, আজাদুর রহমান, দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদক ও প্রকাশক শেখ সিরাজুল ইসলাম সিরাজ, লেখক ও গবেষক সাদেক আহমেদ, দৈনিক মানবজমিন পত্রিকার স্টাফ রিপোর্টার মু. ইমাদ উদ দীন, দৈনিক খবর পত্রের জেলা প্রতিনিধি স.ই সরকার জবলু। এছাড়াও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

ইফতার মাহফিল আয়োজনের প্রশংসা করে প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বলেন, ২০২০ সালে করোনা মহামারি সঙ্কট, পরবর্তিতে বর্তমান ইউক্রেন-রাশিয়া যুদ্ধ পরিস্থিতেও বিশ্বের অনেক দেশের তুলনায় আমরা অনেক ভাল আছি, আল্লাহ আমাদের অনেক ভাল রেখেছেন। আমাদের রাজনৈতিক সরকারও প্রাণান্তর চেষ্টা চালিয়ে যাচ্ছে দেশটাকে ভাল রাখার জন্য। বর্তমান পেক্ষাপটে সাংবাদিকদের দ্বায়িত্ব পালনে সাংবাদিকরা যথেষ্ট সচেতন রয়েছেন। এসময় তিনি মৌলভীবাজারের সাংবাদিকদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..