1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আইপিএলে এবার দেখা যাবে না সাকিবকে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ৮৭ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর)হয়ে খেলেছেন ৪ মৌসুমে ৫১ ম্যাচ। কলকাতার চ্যাম্পিয়ন্স লিগে শিরোপা জয়ে রেখেছেন সাকিব অবদান। ফিরেছেন এবার সেই কেকেআর-এ। আইপিএলের নিলামে কলকাতা নাইট রাইডার্সে দেড় কোটি রুপিতে বিক্রি হয়েছিলেন সাকিব আল হাসান। চেয়েছিলেন চলমান আইপিএলে শুরু থেকে খেলতে।

তবে বাংলাদেশ ক্রিকেট দলের আন্তর্জাতিক সূচি ব্যস্ত থাকায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সাকিবকে অনাপত্তিপত্র দেয়নি। এমনকি আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্ট থেকেও সাকিবকে ছুটি দেয়নি।আইপিএলের জন্য মাত্র ২৪ দিনের বেশি স্লট দেয়া হবে না বলে বিসিবি কঠোর অবস্থানের কথা জানিয়ে দিয়েছে বিসিবিকে।

পরিস্থিতির মুখে আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।ক্রিকবাজ এই নিউজ করেছে।আন্তর্জাতিক ক্রিকেটে ব্যস্ত সূচি এবং ব্যক্তিগত কারণে আইপিএলের এই আসরে তার খেলা সম্ভব নয় বলে বলিউড বাদশাহ শাহরুখ খানের দলকে জানিয়ে দিয়েছেন সাকিব।

তবে সাকিব আইপিএলের এই আসর থেকে নাম প্রত্যাহার করে নেয়ার ঘোষণা দিলেও কেকেআর-এ আগামী সপ্তাহে যোগ দিবেন লিটন দাস। ইনজুরিতে না পড়লে একবার নিলামে একজন খেলোয়াড় কেনা হয়ে গেলে তাকে ফ্র্যাঞ্চাইজি ছেড়ে দিতে পারে না। অন্ততঃ একটি আসরে তাকে রাখতে হবে দলে। এই প্রচলিত নিয়মের ব্যতয় এবার ঘটেছে সাকিবের ক্ষেত্রে।

সাকিব আইপিএলের জন্য কেকেআর এর সঙ্গে থাকতে পারতেন মাত্র ২৩ দিন। তবে আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট শেষে মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থানরত পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটাতে চান সাকিব। এই সব বিবেচনা করে, অভিজ্ঞ অলরাউন্ডার কেকেআর ম্যানেজমেন্টের কাছে এই মৌসুমে ক্ষমা করার অনুরোধ করেছেন।

তবে সাকিব আইপিএলে না খেললেও খেলবেন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে মোহামেডানের হয়ে। আয়ারল্যান্ডের বিপক্ষে মিরপুরে কাল শুরু একমাত্র টেস্টের পর প্রিমিয়ার ক্রিকেট লিগে মোহামেডানের হয়েই খেলবেন সাকিব। এমনটা নিশ্চিত করেছেন মোহামেডানের এক কর্মকর্তা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..