1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভিপি নুরদের বিক্ষোভ সমাবেশে পুলিশি বাধা, আটক ১০

  • আপডেট টাইম : শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ২৭৫ বার পঠিত

রাজনীতি ডেস্ক :: ঢাকা-চট্টগ্রামে মুসল্লিদের ওপর হামলার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নুরুল হক নুরদের বিক্ষোভ সমাবেশ থেকে ১০ জন আটক করেছে পুলিশ।

আজ রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে ভাসানী পরিষদ। বেলা বোরোটার দিকে সমাবেশ এ শুরু হয়। সমাবেশে শুরু হওয়ার আগে থেকেই বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়। সমাবেশ চলাকালে দুদফা বাধা দেয় পুলিশ।

সমাবেশ শেষে ছাত্র, যুব অধিকার পরিষদের ১০ জন নেতাকর্মীকে আটক করে পুলিশ। এর মধ্যে যুব অধিকার পরিষদের আহ্বায়ক আতাউল্লাহ রয়েছেন। এ প্রতিবাদ সমাবেশের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণ স্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

এছাড়াও বক্তব্য দেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকী, ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন রমনা বিভাগের ডিসি সাজ্জাদুর রহমান। তিনি বলেন, গতকালের ঘটনায় তারা জড়িত আছে কিনা সে বিষয়ে পর্যবেক্ষণ করে দেখা হবে। যদি তাদের কোনো সম্পৃক্ততা না পাওয়া যায় তাহলে তাদেরকে যাচাই-বাছাই শেষে ছেড়ে দেয়া হবে।

ভাসানী পরিষদের নেতা কর্মীরা অভিযোগ করে বলেন, আমাদের শান্তিপূর্ণ প্রতিবাদ সমাবেশে শেষে পুলিশ সম্পূর্ণ অন্যায় ভাবে বাধা সৃষ্টি। এবং পুলিশ আমাদের বেশ কয়েকজনকে আটক করে নিয়ে যায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..