1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কোম্পানীগঞ্জে ট্রাক্টরের চাকায় পিষ্ট যুবক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ৮৯ বার পঠিত

সিলেট প্রতিনিধি : সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় রাস্তার মাটি ভরাটের কাজে নিয়োজিত ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে এক যুবক নিহত হয়েছে। তার নাম আশিক আলী (২২)। সে দক্ষিণ রনিখাই ইউনিয়নের মোড়ারগাঁও গ্রামের আত্তর আলীর ছেলে। সোমবার (৩ এপ্রিল) রাত ১১ টার মোড়ারগাঁও রাস্তায় এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, মাটি ভরাটের কাজে নিয়োজিত ট্রাক্টর রাত ১১টায় রাস্তা থেকে আউট লাইন হয়ে যায়। আশিক আলীসহ কয়েকজন মিলে ট্রাক্টরকে ধাক্কা দিয়ে রাস্তায় তুলার চেষ্টা করেন। এ সময় ট্রাক্টরের ব্রেকে কাজ না করায় ড্রাইভার আর কন্ট্রোল করতে পারেন নি। আশিক ট্রাক্টরের বড় চাকার সামনে থাকায় চাকার বারিতে চাকা এবং ইঞ্জিনের মধ্যে ঢুকে যায়। পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে তারা ঘটনাস্থলে এসে আশিক আলীর মৃতদেহ উদ্ধার করে।

দক্ষিণ রনিখাই ইউনিয়ন চেয়ারম্যান ইকবাল হোসেন ইমাদ জানান, রাতে ফায়ার সার্ভিসের মাধ্যমে লাশ উদ্ধার করা হয়। পরে লাশ ময়না তদন্ত রিপোর্টের জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হয়। ময়না তদন্ত শেষে লাশ তার গ্রামে নিয়ে যাওয়া হয়েছে। আসরের নামাজের পর দাফন করা হবে। তিনি আরো বলেন তাৎক্ষণিক তার দাফন কাফনের জন্য ১০ হাজার টাকা দেওয়া হয়েছে ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..