1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

২০ মিনিটে পদ্মা পাড়ি দিয়েছে পরীক্ষামূলক ট্রেন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ৭৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : পদ্মা সেতু এলাকা থেকে: পদ্মা সেতুর অপূর্ণ স্বপ্ন পূর্ণতা এনে সেতুতে উঠলো প্রথম ট্রেন। পরীক্ষামূলক বিশেষ ট্রেনটি ২০ মিনিটে পাড়ি দেয় পদ্মা সেতু।

পরীক্ষামূলক ট্রেনটি মঙ্গলবার (১৮১০) দুপুর ২টা ৪০ মিনিটে পদ্মা সেতুর ভায়াডাক্টে ওঠে, আর মূল সেতুতে ওঠে ২টা ৪৫ মিনিটে।

৬.১৫ কিলোমিটার দীর্ঘ মূল সেতুটি পার হয়ে বিকেল ৩টা ৫ মিনিটে। আর মাওয়া স্টেশনে পৌঁছায় ৩টা ১৫ মিনিটে। বিশেষ এ ট্রেনটি ঘণ্টায় গড়ে ২২ কিলোমিটার গতিতে এ পথ পাড়ি দিয়েছে।

এর আগে মঙ্গলবার ভাঙ্গা রেলজংশনে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন দুপুর ১টা ২১ মিনিটে এ যাত্রার উদ্বোধন করেন। ভাঙ্গা থেকে মাওয়া পর্যন্ত আনুষ্ঠানিক এই ট্রেন সফরে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজনের সফরসঙ্গী ছিলেন জাতীয় সংস‌দে চিফ হুইপ নু‌র ই আলম চৌধুরী লিটন, পা‌নি সম্পদ উপমন্ত্রী একে এম এনামুল হক শামীম, সংসদ সদস‌্য ও আওয়ামী লী‌গের প্রচার সম্প‌াদক আবদুস সোবহান গোলাপ, সংসদ সদস‌্য ও আওয়ামী লী‌গের কার্যনির্বাহী সদস‌্য ইকবাল হোস‌নে অপু, সংসদ সদস‌্য ম‌জিবুর হো‌সেন‌ চৌধুরী নিক্সনসহ শতাধিক সাংবাদিক।

পরে সাংবাদিকদের মন্ত্রী বলেন, আগামী সেপ্টেম্বরের মধ্যে ঢাকা থেকে ভাঙ্গা রেল চলাচল করবে। আমরা আশা করছি এই সময়ের মধ্যে চালু হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেপ্টেম্বর মাসের একটি সুবিধাজনক সময়ে এটা উদ্বোধন করবেন ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..