1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অগ্নিকাণ্ডে যেসব পরিবার নিঃস্ব হয়ে গেছে, তাদের অন্তত ঈদের বাজার করে দিতে চাই: তাসরিফ

  • আপডেট টাইম : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ৬৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সংগীতশিল্পী হিসেবে সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচিত ছিলেন তাসরিফ। তবে তিনি ব্যাপক পরিচিতি পান ২০২২ সালে সিলেটের বন্যাদুর্গত বিপর্যস্ত মানুষদের জন্য আর্থিক সহায়তা চেয়ে ফেসবুকে লাইভ করে। সেই লাইভ মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

ওই সময় কোটি টাকার বেশি ফান্ড সংগ্রহ করে মানুষের পাশে দাঁড়িয়ে আলোচনায় আসেন তাসরিফ। এবার আরও একটি মহৎ উদ্যোগ নেয়ার কথা জানালেন তরুণ এই সংগীতশিল্পী। জানালেন, বঙ্গবাজারের আগুনের ঘটনায় যেসব পরিবার নিঃস্ব হয়ে গেছে, সবার সহযোগিতা নিয়ে তাদের পাশে দাঁড়াতে চান তিনি।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে এক ফেসবুকে লাইভে এসে উদ্যোগের কথা জানান তাসরিফ। লাইভে তিনি জানান, বঙ্গবাজারের অগ্নিকাণ্ডের ঘটনায় যেসব পরিবার একদমই নিঃস্ব হয়ে গেছেন, তাদের একটা তালিকা করে যতটুকু পারা যায় সাহায্য করবেন। এ জন্য সবার সহযোগিতা দরকার।

সবার সহযোগিতা কামনা করে তিনি বলেন, বড় আকারে না হলেও এক হাজার পরিবারকে অন্তত ঈদের বাজারও করে দিতে চাই।

লাইভটি শুরু আগে এর ক্যাপশনে তিনি লেখেন, ‘বঙ্গবাজারের ভয়াবহ অগ্নিকাণ্ডে যেসব পরিবার নিঃস্ব হয়ে গেছে, আমরা তাদের পাশে দাঁড়াতে চাই। ওরা আমাদেরই মানুষ। তাদের ক্ষতির তুলনায় হয়ত অনেক বড় কিছু আমরা করতে পারবো না, তবে যতটুকুই সম্ভব ততটুকু তো করতে পারি। সবাই যার যার যায়গা থেকে এগিয়ে আসলে মানুষ গুলোর কিছুটা হলেও উপকার হবে হয়ত।’

রাজধানীর বঙ্গবাজার মার্কেটের আগুন দীর্ঘ প্রায় সাড়ে ৬ ঘণ্টা চেষ্টার পর নিয়ন্ত্রণে এসেছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের মিডিয়া শাখার কর্মকর্তা শাহজাহান শিকদার। মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল ৬টা ১০ মিনিটে লাগা আগুন বেলা ১২টা ৩৬ মিনিটে নিয়ন্ত্রণে আসে।

ফায়ার সার্ভিসের মোট ৫০ ইউনিট ও সেনাবাহিনীর একটি সম্মিলিত সাহায্যকারী দলের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে এরই মাঝে মার্কেটের প্রায় পাঁচ হাজার দোকান পুড়ে যায়। এতে ঈদের আগে ব্যাপক ক্ষতির মুখে পড়লেন ব্যবসায়ীরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..