1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

১২৬ রান করে সাজঘরে ফিরলেন মুশফিক

  • আপডেট টাইম : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ৮৬ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : দুর্দান্ত এক সেঞ্চুরি উপহার দিলেন। মুশফিকুর রহিমের ইনিংসটা বড় হচ্ছিল আস্তে আস্তে। তবে একটা সময় ধৈর্যচ্যুতি ঘটেই গেলো ডানহাতি এই ব্যাটারের। আইরিশ অফস্পিনার অ্যান্ডি ম্যাকব্রিনকে তুলে মারতে গিয়ে লংঅনে দুর্দান্ত এক ক্যাচ হলেন মুশফিক।

১৬৬ বলে গড়া মুশফিকের ১২৬ রানের চোখ ধাঁধানো ইনিংসটিতে ছিল ১৫ বাউন্ডারি আর ১টি ছক্কার মার। তিনটি জুটিতে নেতৃত্ব দিয়েছেন তিনি। সাকিবের সঙ্গে ১৫৯, লিটনের সঙ্গে ৮৭ আর মেহেদি হাসান মিরাজের সঙ্গে ৪৫ রান যোগ করেন মিস্টার ডিপেন্ডেবল।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৬৯ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ৬ উইকেটে ৩৩১ রান। মেহেদি মিরাজ ৩১ আর তাইজুল ইসলাম শূন্য রানে অপরাজিত আছেন।

আজ সকালে মুমিনুল হকের বিদায়ের পর থেকেই ব্যাট হাতে দুর্দান্ত শুরু করেন সাকিব আল হাসান। সেঞ্চুরির আশা জাগালেও শেষ পর্যন্ত ৮৭ রানে কাটা পড়েন তারকা এই ক্রিকেটার। প্রথম দিন তাইজুল ইসলামের ৫ শিকারে আয়ারল্যান্ডের ইনিংস মাত্র ২১৪ রানেই গুটিয়ে যায়। এরপর দিনের শেষ সেশনে জবাবে দিতে নামে বাংলাদেশের দুই ওপেনার তামিম ইকবাল ও নাজমুল হোসেন শান্ত। বেলা শেষ হওয়ার আউট হয়ে ফেরেন দুজনেই। এরপর বাংলাদেশ ৩৪ রানে ২ উইকেট হারিয়ে দিন শেষ করে।

সেখান থেকে দ্বিতীয় দিন বাংলাদেশকে টেনে তোলার ভার ছিল মুমিনুল হক ও মুশফিকের কাঁধে। কিন্তু আগেরদিনের চেয়ে মাত্র ৬ রান বেশি করতেই মুমিনুলকে মার্ক অ্যাডায়ার বোল্ড করে দেন। সেই চাপে স্বাগতিকদের ভেঙে পড়তে দেননি সাকিব ও মুশফিক। দুজনেই মিলে গড়েন অনবদ্য এক জুটি। ফলে দিনের প্রথম সেশনের পুরোটাই ছিল বাংলাদেশের দখলে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..