1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সাকিবের চেয়ে বেশি দামে বদলি নিল কলকাতা

  • আপডেট টাইম : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ৮৩ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : ভিত্তিমূল্য দেড় কোটি রুপিতে সাকিব আল হাসানকে দলে নিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। কিন্তু জাতীয় দলের খেলা থাকায় শুরু থেকে আইপিএল খেলতে যেতে পারেননি তিনি।
পরে পুরো আসর থেকেই সরে দাঁড়ান বিশ্বসেরা অলরাউন্ডার। এবার তার বিকল্প বেছে নিল কলকাতা।

আজ কলকাতা নাইট রাইডার্সের পক্ষ থেকে সাকিবের বদলি হিসেবে জেসন রয়ের নাম ঘোষণা করা হয়েছে। ২০২৩ আইপিএলের মিনি নিলামে ইংলিশ ওপেনারের ভিত্তিমুল্য ছিল দেড় কোটি রুপি, অর্থাৎ সাকিবের সমান। কিন্তু তখন তিনি দল পাননি। তবে সেই তাকেই এবার ২.৮ কোটি রুপি দলে ভেড়ালো বলিউড সুপারস্টার শাহরুখ খানের মালিকানাধীন ফ্র্যাঞ্চাইজি।

নিলামে দল না পেলেও রয়ের সাম্প্রতিক পারফরম্যান্স ভালো। কদিন আগে বাংলাদেশে খেলে গেছে। যেখানে ওয়ানডে সিরিজের সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন এই ডানহাতি ব্যাটার। এর মধ্যে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ১২৪ বলে ১৩২ রানের দুর্দান্ত ইনিংসো ছিল। যদিও বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলেননি রয়।

এর আগে আইপিএলে বিভিন্ন দলের হয়ে খেলার অভিজ্ঞতা রয়েছে জেসন রয়ের। তিনি খেলেছেন দিল্লি ক্যাপিটালস, গুজরাট লাইন্স ও সানরাইজার্স হায়দরাবাদের মতো দলেও। সাকিব ছাড়াও কলকাতার হয়ে এই মৌসুমে খেলা হবে না নিয়মিত অধিনায়ক শ্রেয়াস আয়ারেরও। এরইমধ্যে আসরে নিজেদের প্রথম ম্যাচে বৃষ্টি আইনে ৭ রানে হেরেছে কলকাতা। আগামীকাল বৃহস্পতিবার ঘরের মাঠ ইডেন গার্ডেনে তারা নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..